ঢাকা , বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪ , ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

নারায়ণঞ্জের রূপগঞ্জে ট্রাক চাপায় প্রাণ গেলো দম্পতির

বাংলার জমিন ডেস্ক :
আপলোড সময় : ১১-১১-২০২৩ ০৮:৫৮:২৮ পূর্বাহ্ন
আপডেট সময় : ১১-১১-২০২৩ ০৮:৫৮:২৮ পূর্বাহ্ন
নারায়ণঞ্জের রূপগঞ্জে  ট্রাক চাপায় প্রাণ গেলো দম্পতির ফাইল ছবি
নারায়ণঞ্জের রূপগঞ্জে পরিবার নিয়ে মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় এক দম্পতি নিহত হয়েছেন। এঘটনায় গুরুতর আহত হয়েছেন ওই দম্পতির ছয় বছর বয়সী শিশু কন্যা। শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার কাঞ্চন-রূপসী সড়কের গঙ্গানগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন, নারায়ণগঞ্জে সোনারগাঁ পৌরসভার নয়ামাটি এলাকার ঠিকাদার নাজমুল ইসলাম ওরফে বাবু (৩৪) এবং তার স্ত্রী তাহমিনা আক্তার (৩০)। এঘটনায় তাদের শিশু কন্যা তাহমিন আক্তার ফাহা আহত হয়েছেন।


পুলিশ ও ঘটনার প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে নাজমুল ইসলাম তার স্ত্রী সন্তানসহ নিজের মোটরসাইকেলে করে রূপগঞ্জের পূর্বাচলে বেড়াতে আসেন। সন্ধ্যা সাতটার দিকে তারা বাড়ি ফিরছিলেন। তাদের মোটরসাইকেলটি কাঞ্চন-রূপসী সড়কের গঙ্গানগর এলাকায় আসলে একটি প্রাইভেটকার পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। মোটরসাইকেল আরোহী তিনজন সড়কে ছিটকে পড়েন। এসময় বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই ওই দম্পতির মৃত্যু হয়। গুরুতর আহত হয় তাদের একমাত্র শিশু কন্যা তাহরিন জাহান। স্থানীয়রা আহত শিশুটিকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে পুলিশ গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানিয়েছেন, লাশ উদ্ধার করে রূপগঞ্জ থানায় আনা হয়েছে। প্রাইভেটকার ও ট্রাকটিকে আটকের চেষ্টা চলছে। পরিবারের আপত্তি না থাকলে শনিবার সকালে নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ-১০০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হবে। রাত ১১ টা পর্যন্ত এঘটনায় কোন মামলা হয়নি।

নিউজটি আপডেট করেছেন : Banglar Jamin

কমেন্ট বক্স

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ