ঢাকা , বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪ , ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

শৈলকুপা থানার শ্রীরামপুর গ্রামের যুব সমাজ আয়োজিত খাদ্য বিতরণ অনুষ্ঠান

ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে যুব সমাজ কর্তৃক খাদ্য বিতরণ অনুষ্ঠান

বাংলার জমিন ডেস্ক :
আপলোড সময় : ০২-১০-২০২৩ ০৪:০৩:৫০ অপরাহ্ন
আপডেট সময় : ০৩-১০-২০২৩ ০৫:০২:৩১ অপরাহ্ন
ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে যুব সমাজ কর্তৃক খাদ্য বিতরণ অনুষ্ঠান গ্রামের যুব সমাজ
ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে  ঝিনাইদহ  জেলার শৈলকুপা থানার শ্রীরামপুর গ্রামের  যুবসমাজ এর উদ্যোগে প্রতি বছরের মতো এবার ও সমাজের ৫০০ জন অসহায় গরীব-দুঃখী ও দুস্থ মানুষের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে।

গত ২৯শে সেপ্টম্বর রোজ শুক্ররার সকাল ১০ টার সময় এগুলো বিতরণ শুরু হয়।প্রতি বছরই মহরাম মাসে এই আয়োজন হয়ে থাকে। এ সময় আগত সকল অতিথির সাথে শুভেচ্ছা বিনিময় ও সকলের পরিবারের  খোঁজ খবর নেন ,সমাজ সেবক জনাব,তৌকির আহমেদ তন্ময় ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, শৈলকুপা থানার বাসিন্দা ও সমাজ সেবক  টিপু সুলতান,তন্ময় ,সাদ ,সোলাইমান ,মেজবা,সাইমুন,ইমতিয়াজ ,ইমরান সহ গ্রামের সকল গন্যমান্য ব্যক্তিবর্গ ।
 
বিতরণের সময় শৈলকুপা থানার বাসিন্দা ও সমাজ সেবক তৌকির আহমেদ তন্ময় জানান, সর্বশ্রেষ্ঠ মহামানব হযরত মুহাম্মাদ (সাঃ) এর জন্ম দিন ও পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে শ্রীরামপুর গ্রামের  যুবসমাজ এর  উদ্যোগে প্রতি বছরের মতো এবার ও ৫০০ জন অসহায় গরীব ও দুস্থ মানুষের মাঝে  খাদ্য বিতরণ করেছি। প্রতি বছরই মহরাম মাসে এই আয়োজন হয়ে থাকে। মহানবী হযরত মুহাম্মদ সাঃ এর জন্মবার্ষিকী উপলক্ষে এই আয়োজন করা হয়। উদ্দেশ্য থাকে গ্রামের দুস্থ, দিনমজুর মানুষদেরকে একবেলা খাওয়ানো।  গ্রামের সামর্থ্যবান  প্রতিটা মানুষের  বাড়ি থেকে চাল, ডাল, টাকা  তুলে এই আয়োজন করা হয়। এই বছরও সেই ভাবেই আয়োজন করে খিচুড়ি রান্না করে প্যাকেট করে মানুষের ঘরে ঘরে পৌঁছানো হয়।।সমাজ সেবক তৌকির আহমেদ তন্ময় আরো জানান গ্রামের  যুবসমাজ এর এই উদ্যোগ আগামী দিনে ও অব্যাহত থাকবে, সকলের সহযোগিতা চাই ।

নিউজটি আপডেট করেছেন : Banglar Jamin

কমেন্ট বক্স

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ