ঢাকা , রবিবার, ২১ এপ্রিল ২০২৪ , ৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

পরীমনি-শরীফুল রাজের বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সুনেরাহ

পরীমনি ও শরীফুল রাজ বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন সুনেরাহ।

বাংলার জমিন ডেস্ক :
আপলোড সময় : ২৮-০৯-২০২৩ ০৪:০৫:৫২ অপরাহ্ন
আপডেট সময় : ২৮-০৯-২০২৩ ০৪:০৫:৫২ অপরাহ্ন
পরীমনি ও শরীফুল রাজ বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন সুনেরাহ। ফাইল ছবি :
ঢাকাই সিনেমার তারকা জুটি চিত্রনায়িকা পরীমনি ও শরীফুল রাজ বিচ্ছেদের পথে পা রাখলেন। গত ১৮ সেপ্টেম্বর স্বামী রাজকে ডিভোর্স নোটিশ পাঠিয়েছেন পরী। একমাত্র ছেলে রাজ্যর যাবতীয় ভরণপোষণ বর্তমানের মতো আগামীতেও তিনিই বহন করবেন বলে নিজেই জানান।

সামাজিক যোগাযোগমাধ্যমে চিত্রনায়ক শরীফুল রাজের সঙ্গে ভিডিও ফাঁসের ঘটনার জেরে তীব্র সমালোচনার মুখে পড়েন আরেক অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। এই ঘটনায় রাজের স্ত্রী চিত্রনায়িকা পরীমনির রোষানলেও পড়েন তিনি।

ভিডিও ফাঁসের ওই ঘটনার কয়েক মাস পরেই বিচ্ছেদের পথে পা রাজ-পরী। এবার তাদের বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন সুনেরাহ। অভিনেত্রীর সদ্য মুক্তিপ্রাপ্ত ‘অন্তর্জাল’ সিনেমার প্রিমিয়ার শো’তে হাজির হয়ে রাজ-পরীকে নিয়ে আবারও প্রশ্নের মুখে পড়তে হয় সুনেরাহকে। সেখানেই তাকে এই তারকা দম্পতির ডিভোর্স ইস্যুতে প্রশ্ন করেন সাংবাদিকেরা। যদিও অন্যের ব্যক্তিগত বিষয়ে প্রশ্ন করায় ভীষণ বিরক্ত হন সুনেরাহ।

এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, দীর্ঘ ৪ বছর পর আমার একটা সিনেমা মুক্তি পেয়েছে, এটা নিয়েই আলোচনা হওয়ার কথা। তবে এরই মধ্যে কেউ কেউ প্রশ্ন করছে অন্যজনের ডিভোর্স, ঘর-সংসার নিয়ে! অন্যের খবর আমি কী করে জানব? সুনেরাহ আরও বলেন, ‘অন্তর্জাল’ সিনেমার জন্য অনেকগুলো কাজ বন্ধ রেখেছিলাম আমি।

এখন ধারাবাহিকভাবে সেগুলোর কাজ শুরু করেছি। এ ছাড়া আমি চাকরিও করি। সেখানেও আমাকে সময় দিতে হয়। অন্যদের ঘর-সংসারের খোঁজ নিয়ে বেড়াই না আমি। আর সে সময়ও নেই আমার। গত ২২ সেপ্টেম্বর বিশ্বব্যাপী ১৮৪ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘অন্তর্জাল’ সিনেমাটি।
 
বাংলাদেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার ঘরানার সিনেমা ‘অন্তর্জাল’। সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, এবিএম সুমন, সুনেরাহ বিনতে কামালসহ অনেকে।

 

নিউজটি আপডেট করেছেন : Banglar Jamin

কমেন্ট বক্স

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ