ঢাকা , মঙ্গলবার, ১৮ জুন ২০২৪ , ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

বহিষ্কৃত ছাত্রলীগ নেতা তন্ময়ের উপর ক্যাম্পাসে প্রবেশের নিষেধাজ্ঞা

রাবিতে ভর্তি জালিয়াতি

বাংলার জমিন ডেস্ক :
আপলোড সময় : ২৩-০৮-২০২৩ ০৭:৪৯:৫৮ অপরাহ্ন
আপডেট সময় : ২৩-০৮-২০২৩ ০৭:৫৮:৫৫ অপরাহ্ন
রাবিতে ভর্তি জালিয়াতি বহিষ্কৃত ছাত্রলীগ নেতা
রাবিতে ভর্তি জালিয়াতি:
বহিষ্কৃত ছাত্রলীগ নেতা তন্ময়ের উপর ক্যাম্পাসে প্রবেশের নিষেধাজ্ঞা

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ভর্তি জালিয়াতিতে জড়িত থাকার অভিযোগ থাকায় সদ্য বহিষ্কৃত ছাত্রলীগ নেতা মুশফিক তাহমিদ তন্ময়কে ক্যাম্পাসে প্রবেশের নিষেধাজ্ঞা দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বুধবার (২৩ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক আবদুস সালাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই নিষেধাজ্ঞার কথা উল্লেখ করা হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, শিক্ষার্থীকে অর্থের বিনিময়ে অসদুপায় অবলম্বনের মাধ্যমে ভর্তি হতে সহায়তাকারী প্রাক্তন ছাত্র মুশফিক তাহমিদ তন্ময়কে ক্যাম্পাসে অবস্থান না করার নির্দেশ দেওয়া হলো।

এর আগে, শুক্রবার (১৮ আগস্ট) সকালে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষে রেজিস্ট্রার অধ্যাপক আবদুস সালাম ও প্রক্সি দিয়ে ভর্তির সুযোগ পাওয়া এক ভর্তিচ্ছু শিক্ষার্থীর মা রেহেনা বেগম মুশফিক আহমেদ তন্ময়ের নাম উল্লেখ নগরের মতিহার থানায় পৃথক দুটি মামলা করেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক তন্ময়ের নিষেধাজ্ঞার প্রেক্ষিতে জানান, "যেহেতু তার ছাত্রত্ব শেষ হয়ে গেছে। তাই তাকে বহিষ্কার করা সম্ভব না। তার বিরুদ্ধে কয়েকটি মামলা হয়েছে। পুলিশ যেকোনো সময় তাকে গ্রেফতার করতে পারে। তাই সে যেন বিশ্ববিদ্যালয়ে অবস্থান করতে না পারে তার জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে তার ওপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।"

মারুফ হোসেন মিশন
রাজশাহী বিশ্ববিদ্যালয়


 

নিউজটি আপডেট করেছেন : Banglar Jamin

কমেন্ট বক্স

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ