ঢাকা , রবিবার, ২১ এপ্রিল ২০২৪ , ৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

ইয়াশ-তটিনীর, বন্ধুত্ব না প্রেম?

বিনোদন ডেক্স
আপলোড সময় : ০৫-০৩-২০২৪ ০৩:১০:০৭ অপরাহ্ন
আপডেট সময় : ০৫-০৩-২০২৪ ০৩:১০:০৭ অপরাহ্ন
ইয়াশ-তটিনীর, বন্ধুত্ব না প্রেম? ফাইল ছবি
প্রায়ই সামাজিকমাধ্যমে একই পোস্ট দিতে দেখা যায় অভিনেতা ইয়াশ রোহান ও অভিনেত্রী তানজিম সাইয়ারা তটিনীকে। এ থেকেই ভক্তদের মাঝে এই দুই তারকার প্রেম নিয়ে জল্পনা। নেটিজেনদের অনেকে এমনটাই ভাবেন। তবে এ বিষয়ে সম্প্রতি মুখ খুলেছেন তটিনী।

ইয়াশের সঙ্গে প্রেমের বিষয়ে জানতে চাইলে গণমাধ্যমে ছোট পর্দার জনপ্রিয় এই অভিনেত্রী বললেন, 'ইয়াশের সঙ্গে আমার জুটি দর্শকরা দারুণ পছন্দ করেন। যে কারণে আমাদের জুটি করে অসংখ্য নাটক হয়েছে। আর এক সাথে কাজ করতে গিয়ে আমরা ভালো বন্ধুত্বের সম্পর্কেও আছি। তবে এ ভালো বন্ধুত্ব শুধুই অভিনয়ের সূত্রে। এর বেশি কিছু নয়। তবে আমাদের প্রতি দর্শকদের অনেক কৌতূহল থাকায় একটি নাটকের প্রচারণায় তা কাজে লাগায় রাফাত মজুমদার রিংকু ভাই।'

তানজিম সাইয়ারা তটিনীতানজিম সাইয়ারা তটিনী। ছবি: ফেসবুক থেকে নেওয়া

তটিনী জানান, নাটকের প্রচারের জন্যই নাকি ইয়াশ ও তিনি একই পোস্ট দিতেন। বললেন, ''ভাইয়ার (রিংকু) একটা নাটকের প্রচারণার অংশ হিসেবেই আমি আর ইয়াশ একই ফেসবুক পোস্ট দিতাম। একই ছবি পোস্ট করতাম। পোস্ট করা ছবির একটি ক্যাপশনে লেখা ছিল, বিশ্বকবি রবীন্দ্রনাথের সেরা উক্তি। 'ওহে কী করিলে বলো, পাইব তোমারে, রাখিব আঁখিতে আঁখিতে' - এমন ক্যাপশন দর্শকরা দেখতেই মিডিয়ায় আমার আর ইয়াশের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। এ গুঞ্জন আসলে নাটকের প্রচারণার জন্য ইচ্ছাকৃত ছিল।''

এদিকে, এই প্রেমের গুঞ্জনে নেটিজেনরা নানা মন্তব্যও করেছেন। যেখানে বেশিভাগই ইয়াশ আর তটিনীর প্রেম জীবনে শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন। দর্শকদের এসব মন্তব্যে ভালোই মজা পেয়েছেন অভিনেত্রী।

    ৫-৭ কেজি ওজন বাড়িয়েছিলাম: অপূর্ব৫-৭ কেজি ওজন বাড়িয়েছিলাম: অপূর্ব

উল্লেখ্য, বর্তমান সময়ে ছোট পর্দায় জনপ্রিয় জুটি তটিনী-ইয়াশ। অভিনয়ের পাশাপাশি মডেল হিসেবেও বিজ্ঞাপনে কাজ করেন তটিনী। আর ইয়াশ একজন অভিনেতা। পাশাপাশি পরিচালনাতেও যুক্ত। তারকা দম্পতি নরেশ ভূঁইয়া ও শিল্পী সরকার অপুর ছোট ছেলে তিনি।

নিউজটি আপডেট করেছেন : Banglar Jamin

কমেন্ট বক্স

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ