ঢাকা , রবিবার, ২১ এপ্রিল ২০২৪ , ৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

নির্বাচনে না আসার খেসারত বিএনপিকে দিতে হবে: কাদের

বাংলার জমিন ডেস্ক :
আপলোড সময় : ২৬-০২-২০২৪ ০৪:৩৩:২২ অপরাহ্ন
আপডেট সময় : ২৬-০২-২০২৪ ০৪:৩৩:২২ অপরাহ্ন
নির্বাচনে না আসার খেসারত বিএনপিকে দিতে হবে: কাদের ফাইল ছবি
নির্বাচনে না আসার খেসারত বিএনপিকে অনেক দিন দিতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে সড়ক পথে নোয়াখালীর নিজ বাড়িতে যাওয়ার পথে ফেনীর দাগনভূঞায় সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় এমন মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, অবাক লাগে, মির্জা ফখরুল জেল থেকে বের হয়ে মার্কিন প্রতিনিধি দল আসার দিনে লাঠিতে ভর দিয়ে নালিশ করতে গিয়েছেন। অথচ, তিনি অসুস্থতার জন্য জামিন পেয়েছেন। নালিশ করাই তাদের রাজনীতি। আমরা বাড়াবাড়ির রাজনীতি করি না। রাজনীতিকে রাজনীতি দিয়েই মোকাবিলা করা হবে।

আসন্ন উপজেলা নির্বাচনে দলীয় সিদ্ধান্ত তুলে ধরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এবার আমরা উপজেলা নির্বাচনে দল থেকে কাউকে মনোনয়ন দিচ্ছি না। নৌকা প্রতীকও দেয়া হবে না। সবকিছু ওপেন থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবকিছু ওপেন থাকার সেই অভিজ্ঞতা নিতে চান।

আরও পড়ুন: নির্বাচনের পর আ. লীগ আরও বেশি বেপরোয়া হয়েছে: ফখরুল

ওবায়দুল কাদের বলেন, আমাকে আওয়ামী লীগের তিনবারের সাধারণ সম্পাদক করেছেন। যা স্বাধীনতার পর আর কেউ পারেনি। ১৮ বছর একজন মানুষ মন্ত্রী হিসেবে থাকার ঘটনাও বিরল। এ নজির আর কোথাও পাওয়া যাবে কিনা আমি জানি না। বঙ্গবন্ধু কন্যা আমার ওপর আস্থা ও কাজে সন্তুষ্ট হওয়ায় সেই বিরল সৌভাগ্য আমি অর্জন করেছি।

ওবায়দুল কাদের বলেন, সিক্সলেন ফ্লাইওভার ঢাকার বাহিরে আর কোথাও নেই। তা ফেনীর মহিপাল রয়েছে, যা সেনাবাহিনী করেছে। দেশের নির্বাচন অনেক প্রতিকূলতা, অনেক চক্রান্তের মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন নিয়ে অনেকের আতঙ্ক ছিল। নির্বাচন হবে কি, হবে না। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা তার যে অসীম সাহস নির্ভীক চিত্ত একজন লিডার। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যে দায়িত্বে রয়েছেন যে কমিটমেন্ট তার বাংলাদেশের সংবিধানের প্রতি। সে কমিটমেন্ট তিনি পূরণ করেছেন। অন্ধকার দুর্যোগ মোকাবেলা করে। বিদেশে দেশে অনেক ষড়যন্ত্র সন্ত্রাস হয়েছে। প্রধানমন্ত্রী কাউকে ভয় পায় না। তিনি অকুত ভয়ে লক্ষের পথে এগিয়ে গেছেন, জীবনের ঝুঁকি নিয়েও তিনি তার কর্তব্য সম্পাদন করেছেন।

এ সময় ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, ফেনী জেলা প্রশাসক মোছাম্মৎ শাহীনা আক্তার, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজি, জেলা যুবলীগের সভাপতি ও দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, সদর উপজেলা চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল, সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন প্রমুখ।

নিউজটি আপডেট করেছেন : Banglar Jamin

কমেন্ট বক্স

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ