ঢাকা , রবিবার, ২১ এপ্রিল ২০২৪ , ৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাটে এক বিকাশ এজেন্টের সাত লাখ টাকা ছিনতাই, ‍দুই কারারক্ষী আটক

বাংলার জমিন ডেস্ক :
আপলোড সময় : ০৫-১১-২০২৩ ০৬:০৭:৪১ অপরাহ্ন
আপডেট সময় : ০৫-১১-২০২৩ ০৬:০৭:৪১ অপরাহ্ন
বাগেরহাটে এক বিকাশ এজেন্টের সাত লাখ টাকা ছিনতাই, ‍দুই কারারক্ষী আটক ফাইল ছবি :
বাগেরহাটে এক বিকাশ এজেন্টের টাকা ছিনতাইয়ের ঘটনায় জেলা কারাগারের দুই কারারক্ষীকে আটক করেছে পুলিশ। তবে এসময় ওই চক্রের আরেক সদস্য সাত লাখ টাকা নিয়ে পালিয়ে গেছে।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার বাদেকাড়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে ওই রাতেই দুই জনকে আটক করা হয়।

তারা হলেন- যশোরের কেশবপুর উপজেলার ছোট পাঁচড়া গ্রামের প্রসাদ সরদার (২৫) এবং চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার ফকিরপাড়া গ্রামের মনিরুল ইসলাম। তারা দুই জন বাগেরহাট জেলা কারগারে কারারক্ষী হিসেবে কর্মরত।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের পরিদর্শক সৈয়দ বাবুল আকতার জানান, শনিবার রাতে শহরের দশানী এলাকায় বিকাশ এজেন্টে মো. রমজান হাওলাদার দোকান বন্ধ করে সাত লাখ টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন। পথে রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার বাদেকাড়াপাড়া গ্রামে পৌঁছালে ওত পেতে থাকা তিন জনের একদল ছিনতাইকারী তার কাছ থেকে ওই টাকা নিয়ে পালিয়ে যায়। এসময় রমজান ছিনতাইকারী চক্রের এক সদস্য প্রসাদকে ধরে ফেলে। পরে খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের অপর সদস্য মনিরুল ইসলামকে আটক করে। তবে এসময় অপর ছিনতাইকারী টাকা টাকা নিয়ে পালিয়ে যায়।

তিনি আরও জানান, টাকা নিয়ে পালিয়ে যাওয়া ছিতাইকারীকে ধরতে পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালাচ্ছে। এ ঘটনায় বাগেরহাট মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাগেরহাট জেলা কারাগারের তত্ত্বাবধায়ক (সুপার) শংকর কুমার মজুমদার জানান, প্রসাদ সরদার শনিবার বেলা ১২টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত কারাগারে দায়িত্ব পালন করেছেন এবং মনিরুল ইসলাম শনিবার সন্ধ্যা ছয়টা থেকে রাত ৯টা পর্যন্ত কারাগারে দায়িত্বপালন করেছেন। এর পর রাত একটা থেকে তিনটা পর্যন্ত আবারও তাদের ডিউটি ছিল। আদালতের মাধ্যমে কারাগারে আসার পর তাদের চাকরি থেকে সাময়িকভাবে বরখাস্ত এবং বিভাগীয় মামলা দায়ের করা হবে

নিউজটি আপডেট করেছেন : Banglar Jamin

কমেন্ট বক্স

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ