ঢাকা , বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪ , ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

কিভাবে সেক্স করলে মেয়েরা বেশি মজা পায় ?

বাংলার জমিন ডেস্ক :
আপলোড সময় : ২৬-০৯-২০২৩ ০৫:২৩:৫৩ অপরাহ্ন
আপডেট সময় : ২৬-০৯-২০২৩ ০৫:২৩:৫৩ অপরাহ্ন
কিভাবে সেক্স করলে মেয়েরা বেশি মজা পায় ? ফাইল ছবি :
আনন্দময় সহবাস কেউ চুষতে ভালবাসে আবার কেউ হাত দিয়ে করতে ভালবাসে। তাই সবার ভাল লাগা ভালবাসা এক করা যাবে না। আপনাকে বেছে নিতে হবে যে আপনার সঙ্গীনি কিভাবে বেশী সুখ অনুভব করে আনন্দময় সহবাস। যেভাবে আপনার সঙ্গী পছন্দ করে সেভাবে করবেন। আর নিচের নিয়মগুলো মানলে আপনার সহবাস হয়ে উঠতে পারে চরম সুখের আনন্দময় সহবাস। যেমন তেমন ভাবে করলেই বাচ্চা হতে পারে কিন্ত সুখ নয়।

সেই সু্যেখর জন্য দুজনকেই ভাবতে হবে আপনার সঙ্গীকে কিভাবে আর আকর্ষণীয় করে তোলা যায়। তার মানে হল আপনার সঙ্গীকে কিভাবে সেক্স তুলতে পারবেন যাতে সে জোর করে আপনাকে করতে আসে। এক্ষেত্রে মেয়েদের উলঙ্গ কিংবা ব্রা প্যন্টি পড়ে স্বামীর কাছে হাজির হওয়া স্বামীকে সহবাসের দিকে টেনে নেওয়ার কাজ করে । অনেক পুরুষ আবার তার লিঙ্গকে চুষলে সহবাস করার প্রস্তুত হয়। আবার অনেক পুরুষ চুমাচুমি পছন্দ করে।

আপনাকে বুঝে নিতে হবে ও কি করতে ভালবাসে, একদিন বুঝলেই পরের দিন থেকে সেভাবে করতেই পারবেন । আবার মেয়েদের কে হট করতে হলে চুমাচুমি কেউ পছন্দ করে আবার কেউ দুধ টিপলেই হট হয়। আবার কেউ দুধ চুষলে হট হয়। আবার অনেকে যৌনাঙ্গ চুষলে কিংবা যৌনাঙ্গে হাত লাগালে হট হয়। আপনার সঙ্গী কিভাবে হট হয় এটা আপনাকে বুঝে নিতে হবে। তার পর থেকে সেভাবে ফল করবেন।দুজন হট না হলে শুধু একজনের হট এ সহবাস করলে সেই মিলনে সুখ পাওয়া যায় না।

রিগুলার না সাপ্তাহিক করবেন? প্রতিদিন সহবাস করলে কি হয়? রিগুলার সহবাস সাস্থের জন্য ক্ষতিকর হলেও ২০-৩০ বছরের পুরুষদের বীর্য বেশী তৈরি হয়। এ কারণে ২০-৩০ বছরের স্বামী হলে দিনে ১-২ বার করার ইচ্ছা পোষন করতেই পারে।এক্ষেত্রে নারীর দিকটাও বিবেচনা করতে হবে। বেশীভাগ নারীই রিগুলার সেক্স পছন্দ করে না।এক্ষেত্রে একদিন পর পর সহবাস করতেই পারেন কিংবা দুদিন পর পর সহবাস। সহবাস এমনভাবে করতে হবে যা কোনভাবেই আপনার সঙ্গিকে যেন বিরক্তবোধ না করে, সেটা আপনাকে বুঝতেই হবে।

যেভাবে সহবাস করলে মেয়েরা বেশি আরাম পায়? মেয়েরা বেশি আরাম পায় না ছেলেরা? এ নিয়ে অনেকে দ্বিধা দ্বন্দে ভোগেন। কিন্ত বাস্তবকথা হল মেয়ো মুখ ফোটে কোনদিন বলে না যে তারা করে সুখ পেয়েছে কিংবা কোন বান্ধবীকেও শেয়ার করে না করার এক্সপেরিয়েন্স। কিন্ত ছেলেরা কোনভাবে তার প্রেমিকাকে করতে পারলেই সব বন্ধুদের বলা শেষ যে সে আজ হ্বজ করে আসছে। তার মানে কী সহবাস করলে ছেলেরা বেশি আরাম পায়? সহবাস করলে ছেলেরা বেশি মজা পায়? না। এটা কাম্য না। সহবাসে মেয়েরা বেশি আরাম পায় কিন্ত বলে না।

সহবাসে মেয়েরা বেশি মজা পায় যা ছেলেরা বুঝতে পারে না। কিংবা বোঝে না যে সহবাসে মেয়েরা বেশি আরাম পায়। যেভাবে সহবাস করলে মেয়েরা বেশি কষ্ট পায়? লিঙ্গটি পিছন থেকে কোনও মহিলার যৌনাঙ্গে ঢুকানো যেতে পারে এবং এটি মূলত ডগের মতো মেয়েরা হয় ছেলেরা পেছন থেকে মিলন করে। এটি লক্ষণীয় যে ‘মলদ্বার সহবাস’ কিংবা ‘ডগি স্টাইল সবা‘ মহিলাদের জন্য সাধারণত বেদনাদায়ক হয়। প্রায় কোনও মহিলা এটি উপভোগ করেন না।

মেয়েরা কখন যৌন মিলনের জন্য পাগল হয়ে ওঠে মেয়েরা কখন যৌন মিলনের জন্য পাগল হয়ে ওঠে এটা জানতে হলে ১ নাম্বার ভাল করে পড়তে হবে সেখানে ভাল করে বলা হয়েছে মেয়েরা কখন যৌন মিলনের জন্য পাগল হয়ে ওঠে। কিংবা ছেলেরা কখন যৌন মিলনের জন্য পাগল হয়ে ওঠে। এটা আপনার সঙ্গীনি একমাত্র বুঝার কৌশল বলে দেওয়া হয়েছে। কোন স্টাইলে সহবাস করলে মেয়েরা বেশি মজা পায় কোন স্টাইলে সহবাস করলে মেয়েরা বেশি মজা পায় এটা সবাই জানতে চায় কিন্ত সবাই এভাবেই যে যৌনসঙ্গম করে প্রতিনিয়ত।

যৌনসঙ্গম করার জন্য এটি প্রচলিত আদিযুগ থেকে চলে আসছে। যৌনসঙ্গম এ কোন স্টাইলে সহবাস করলে মেয়েরা বেশি মজা পায়। প্রায় সব মেয়েরাই শুয়ে তার উপর তার সঙ্গীকে নিয়ে প্রচলিত স্টাইলে সহবাস করলে মেয়েরা বেশি মজা পায়। আশা করি বুঝতে পেরেছেন কোন স্টাইলে সহবাস করলে মেয়েরা বেশি মজা পায়। সেই স্টাইলে সহবাস করলে মেয়েরা বেশি মজা পায়।

শেষকথা শারীরিক মিলন প্রত্যেক পুরুষ এবং মহিলার জন্য কাম্য জীবনের একটি গুরুত্বপূর্ণ দিক হল শারীরিক সম্পর্ক স্বামী-স্ত্রীর সম্পর্ক মূলত তাদের শারীরিক সম্পর্কের উপর নির্ভরশীল পুরুষ এবং মহিলাদের শারীরিক সম্পর্কের প্রতি ভিন্ন মনোভাব, মানসিকতা বা আকাঙ্ক্ষা থাকে কিন্তু তারা এক নয় দুজনের সন্তুষ্টির পথ একই নয় শারীরিক মিলনের বিভিন্ন ধাপ পুরুষ এবং মহিলাদের আলাদাভাবে আকর্ষণ করে সাম্প্রতিক এক গবেষণায় দেখা গেছে, যৌন মিলনের বিভিন্ন পর্যায়ের মধ্যে নারীদের কাছে সবচেয়ে আকর্ষণীয় হল সঙ্গমের পর সঙ্গীর সান্নিধ্য।

অন্য কথায়, তারা ফোরপ্লে, অন্তরঙ্গ মিথস্ক্রিয়া চেয়ে কুঁকড়ে সময় বেশি পছন্দ করে যার অর্থ মহিলারা সঙ্গমের পরে দীর্ঘ সময় ধরে তাদের সঙ্গীকে ধরে রাখতে পছন্দ করেন।

বেশিরভাগ মহিলারা শারীরিক মিলনের পরে অন্তরঙ্গ মুহূর্ত চান যদি তারা সেই চাহিদার সাথে সন্তুষ্ট না হয়, তবে তাদের সঙ্গীর শারীরিক মিলন তাদের সুখী করবে না। এই অসন্তোষের কারণে, বেশিরভাগ নারী তাদের পুরুষ সঙ্গীকে স্বার্থপর মনে করেন কারণ তাদের মতে, আনন্দ এবং মানসিক ঘনিষ্ঠতার মধ্যে সম্পর্কের ক্ষেত্রে শারীরিক ঘনিষ্ঠতা খুবই গুরুত্বপূর্ণ এবং তারা পুনর্মিলনের সান্নিধ্যের মাধ্যমে মানসিক স্পর্শ অনুভব করে শুরুতে গল্প করুন: মিলনে লিপ্ত হওয়ার আগে সঙ্গীর সঙ্গে কিছুটা সময় কাটান। ... ফোর প্লে-তে সময় দেওয়া: বেশির ভাগ নারীই সরাসরি সঙ্গম পছন্দ করেন না।
 ... কল্পনা বা ফ্যান্টাসী: মিলনকালে অথবা অন্য সময় যৌনতা নিয়ে কল্পনা করা মোটেও ভুল নয়। ... সরাসরি মিলনে দেরী করা: মিলন শুরুর সঙ্গে সঙ্গেই কোনও নারী ইন্টার কোর্স করতে পছন্দ করেন না।

নিউজটি আপডেট করেছেন : Banglar Jamin

কমেন্ট বক্স

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ