ঢাকা , রবিবার, ২১ জুলাই ২০২৪ , ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

অষ্টম শ্রেণির শিক্ষার্থীকে (১৫) বিবস্ত্র করে ছবি তুলে অনৈতিক কাজে বাধ্য

বাংলার জমিন ডেস্ক :
আপলোড সময় : ২৩-০৮-২০২৩ ০৮:১২:৫৫ অপরাহ্ন
আপডেট সময় : ২৩-০৮-২০২৩ ০৮:১২:৫৫ অপরাহ্ন
অষ্টম শ্রেণির শিক্ষার্থীকে (১৫) বিবস্ত্র করে ছবি তুলে অনৈতিক কাজে বাধ্য ফাইল ছবি :
ঢাকার সাভারে অষ্টম শ্রেণির শিক্ষার্থীকে (১৫) বিবস্ত্র করে ছবি তুলে অনৈতিক কাজে বাধ্য করাসহ নির্যাতনের মামলায় ঢাকা জেলা যুব মহিলা লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মেহনাজ তাবাসসুম মিশুর ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার (২৩ আগস্ট) ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাবেয়া বেগমের আদালত শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন।

কিশোরীকে বিবস্ত্র করে ছবি তুলে অনৈতিক কাজে বাধ্য করাসহ নির্যাতনের অভিযোগে ১৯ আগস্ট কিশোরীর মা বাদী হয়ে মেহনাজ মিশু, তার স্বামী আতিকুর রহমান আতিক ও অজ্ঞাত ৬-৭ জনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেন।


মামলার পর ১৯ আগস্ট দুপুরে সাভার উপজেলা পরিষদ সংলগ্ন নিজ বাড়ি থেকে মেহনাজ মিশুকে গ্রেপ্তার করা হয়। বিকেলে তাকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করা হয়। আদালত মিশুকে কারাগারে পাঠানোর আদেশ দেন। তাকে গাজীপুরের কাশিমপুর কারাগারে পাঠানো হয়। ২০ আগস্ট তার ৭ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা সাভার মডেল থানার সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) জহুরুল ইসলাম। রিমান্ড শুনানির দিন তাকে আদালতে হাজির করতে প্রোডাকশন ওয়ারেন্ট জারি করেন আদালত।

এদিকে মেহনাজ মিশুকে পুলিশ গ্রেপ্তারের পর গত শনিবার (১৯ আগস্ট) সংগঠন থেকে বহিষ্কার করে যুব মহিলা লীগ। সংগঠনটির সভাপতি ডেইজি সারোয়ার ও সাধারণ সম্পাদক শারমিন সুলতানা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনের শৃঙ্খলাপরিপন্থী কর্মকাণ্ডে যুক্ত থাকার অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় ঢাকা জেলা উত্তর শাখার মেহনাজ মিশুকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করা হলো।

 

নিউজটি আপডেট করেছেন : Banglar Jamin

কমেন্ট বক্স

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ