ঢাকা , বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪ , ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

যে ৪ জিনিস একেবারে অপছন্দ নারীদের

বাংলার জমিন ডেস্ক :
আপলোড সময় : ২২-০৬-২০২৪ ০২:৪৪:০৮ অপরাহ্ন
আপডেট সময় : ২২-০৬-২০২৪ ০২:৪৪:০৮ অপরাহ্ন
যে ৪ জিনিস একেবারে অপছন্দ নারীদের ফাইল ছবি
ছেলেদের ঠিক কোন জিনিসগুলো নারীদের আকৃষ্ট করে? নিজের প্রেমিক বা স্বামীর ব্যক্তিত্বের কোন দিকটি তাদের সব থেকে বেশি পছন্দ? এই প্রশ্নের উত্তর দেওয়া কঠিন, কারণ এক এক জনের পছন্দ এক এক রকম। তাইতো নারীদের মন জিতে নেওয়ার কিছু গোপন ট্রিকস এবার জেনে নিন। কিছু ভালো গুণের জন্য নারীরা যেমন পুরুষদের পছন্দ করেন, তেমনি কিছু বিষয়ের জন্য অপছন্দও করেন। তাই তাদের মন চুরি করতে হলে এসব স্বভাব বদলে ফেলতে হবে।


জেনে নিন পুরুষদের যে ৪ জিনিস একেবারে অপছন্দ নারীদের —

প্রথমেই আসে হাইজিনের দিক: প্রথমবার কোনও নারীর সঙ্গে ডেটে যাচ্ছেন? তাহলে অবশ্যই খেয়াল রাখতে হবে হাইজিনের দিকে। নোংরা, অপরিষ্কার পুরুষ কোনও মেয়েই পছন্দ করেন না। গা থেকে দুর্গন্ধ বের হচ্ছে এমন ছেলেদের দেখে বেশিরভাগ মহিলাই নাক সিঁটকান। আর কথা বলার সময় মুখ থেকে দুর্গন্ধ পেলে এবং হলুদ দাঁত দেখে মুখ ঘুরিয়ে চলে যান তারা। সকলের পছন্দ-অপছন্দ এক না হলেও অধিকাংশ নারীই এই দিকটি বিবেচনা করে নেন। তাই কোনও নারীর মন জয় করতে হলে আজ থেকেই হাইজিন মেনে চলুন। পার্সোনাল কেয়ারে মনোযোগ দিন। পাশাপাশি ফ্যাশনেও আনুন পরিবর্তন। মনে রাখবেন, ঝকঝকে ছেলে মানুষদেরই পছন্দ করেন বেশিরভাগ নারীরা।

অলসতা একদম অপছন্দ: নিজের মধ্যে অলসতাকে প্রশ্রয় দেবেন না। অলসতা থাকলেও তা কাটিয়ে উঠুন প্রথম ডেটের আগেই। কারণ ছেলেদের মধ্যে আলসেমি একদমই পছন্দ করেন না নারীরা। এমন মানুষকে নারীরা কোনওদিনই জীবনসঙ্গী হিসেবে বেছে নেবেন না, যার জীবনে কোনও লক্ষ্য বা উদ্দেশ্য নেই। কেবল বাড়িতে গা এলিয়ে বসে টিভি দেখে এবং পিৎজা-বার্গার খায়। বরং কর্মঠ পুরুষদেরই বেশি পছন্দ করেন আজকালকার নারীরা। তাই নড়েচড়ে উঠুন। অফিস-বাড়ি একা হাতে সামাল দিন। তাতেই মন গলবে নারীদের।

অসম্মানজনক ব্যবহার: যে কোনও সম্পর্কের বুনিয়াদই হলো পরস্পরের প্রতি সম্মান। আর আপনি যদি সেটাই দেখাতে না পারেন, তাহলে সম্পর্ক শুরু হওয়ার আগেই তো শেষ হয়ে যাবে। এতদিন সব কথা হয়েছে ফোনে ফোনে। সেখানে একে অপরকে সামনে থেকে দেখা বা বোঝারও তেমন সুযোগ ছিল না। আজ যখন প্রথমবারের জন্য সাক্ষাৎ হবে, তখন আপনার ব্যবহার তো তার সামনে প্রকাশ পাবেই। তাই এক্ষেত্রে জেনে রাখুন, নারীরা তাদের প্রতি অসম্মানজনক ব্যবহার কখনোই মেনে নিতে পারেন না। তাই বাহিরের লোকের সামনে কথায় কথায় নিচু দেখাবেন না তাকে। এমনকী অন্য নারীদের সঙ্গেও সম্মান দিয়ে কথা বলুন। তবেই মন জিতে নেওয়া সহজ হবে।

এই কাজ মোটেও পছন্দ নয় মহিলাদের: ছোটো ছোটো জিনিসেই ভালোবাসা খুঁজে নিতে জানেন মেয়েরা। তাদের বেশি কিছু চাই না। পার্টনারের সঙ্গে বসে কিছুক্ষণ মনের কথা বলা এবং জীবনের বিশেষ দিনগুলো একসঙ্গে উদযাপন করার বাইরে তাদের কোনও দাবি নেই। তাই মেয়েদের এমন পুরুষ মোটেও পছন্দ নয়, যারা মন দিয়ে পার্টনারের কথাই শোনেন না এবং তার জীবনের গুরুত্বপূর্ণ দিনগুলোও ভুলে যান। এসব স্বভাব বদলে ফেলতে পারলে যে কোনও নারীর মন জয় করে নিতে পারবেন আপনিও।

নিউজটি আপডেট করেছেন : Banglar Jamin

কমেন্ট বক্স

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ