ঢাকা , মঙ্গলবার, ১৮ জুন ২০২৪ , ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

হাসপাতালে শয্যাশায়ী ভিকি-অঙ্কিতা!

বিনোদন ডেক্স
আপলোড সময় : ০৪-০৫-২০২৪ ০৪:৩৪:৪৫ অপরাহ্ন
আপডেট সময় : ০৪-০৫-২০২৪ ০৪:৩৪:৪৫ অপরাহ্ন
হাসপাতালে শয্যাশায়ী ভিকি-অঙ্কিতা! ফাইল ছবি
সম্প্রতি হাসাপাতালের বিছানায় শুয়ে ছবি দেন অঙ্কিতা লোখান্ডে। তবে একা নন, ওই একই বিছানায় অঙ্কিতাকে জড়িয়ে ধরে শুয়ে আছেন তার স্বামী। স্বাভাবিকভাবে স্বামী-স্ত্রীকে একই সঙ্গে শয্যাশায়ী দেখে খানিক উদ্বিগ্ন হয়ে পড়েন তাদের অনুরাগীরা।


দিন কয়েক আগেই হাত ভেঙে যায় অঙ্কিতার। বাড়িতেই ছিলেন। তবে সম্প্রতি অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করানো হয়। তার স্বামী ভিকি জৈন সর্বক্ষণই রয়েছেন অঙ্কিতার সঙ্গে। এমনিতেই সর্বদা স্বামীর সঙ্গ চান অঙ্কিতা। 'বিগ বস্'- এর ঘরে এই নিয়ে প্রায়ই ঝগড়া লেগে থাকত দম্পতির মধ্যে। তবে অঙ্কিতা অসুস্থ হতে তার দেখভাল করছেন ভিকি। এমনকি, স্ত্রীর জন্য হাসপাতালেই বিছানা নিয়ে রয়েছেন তিনি। স্বামীর সঙ্গে ছবি দিয়ে অঙ্কিতা লেখেন, ভালো-মন্দে, সুস্থ থাকি কিংবা অসুস্থ — একসঙ্গেই রয়েছি।

দর্শক সম্প্রতি 'স্বতন্ত্র বীর সাভারকর' ছবিতে যমুনাবাই চরিত্রে অঙ্কিতাকে দেখেছেন। এবার একটি ওয়েব সিরিজে ইতিহাস প্রসিদ্ধ নগরনটী আম্রপালীর চরিত্রে অভিনয় করতে চলেছেন আঙ্কিতা। আম্রপালীর জীবন অবলম্বনে একটি ওয়েব সিরিজের ঘোষণা করেছেন নির্মাতারা। সিরিজটির ক্রিয়েটর সন্দীপ সিংহ।

নির্মাতারা জানিয়েছেন, এই সিরিজে একজন নর্তকী থেকে বৌদ্ধধর্মের প্রতি আম্রপালীর সমর্পণকে তুলে ধরা হবে। বৈভব এবং ঐশ্বর্যের জীবন ত্যাগ করে তিনি কীভাবে বুদ্ধের কাছে নিজেকে সমর্পণ করেছিলেন, তা হবে এই সিরিজের মূল কাহিনি। তবে শুটিং শুরুর আগে হাত ভেঙে বিপত্তি বাধালেন অঙ্কিতা।

নিউজটি আপডেট করেছেন : Banglar Jamin

কমেন্ট বক্স

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ