ঢাকা , বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪ , ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

মিরপুর-১০ গোলচত্বরে বিআরটিসি বাসে আগুন

বাংলার জমিন ডেস্ক :
আপলোড সময় : ২০-১১-২০২৩ ০৪:৫০:২৩ অপরাহ্ন
আপডেট সময় : ২০-১১-২০২৩ ০৪:৫১:১৯ অপরাহ্ন
মিরপুর-১০ গোলচত্বরে  বিআরটিসি বাসে আগুন ফাইল ছবি
রাজধানীর মিরপুর-১০ গোলচত্বরে একটি বিআরটিসি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (২০ নভেম্বর) দুপুর ২টা ৩৫ মিনিটে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার এরশাদ হোসেন বলেন, মিরপুর-১০ গোলচত্বরে বিআরটিসির একটি দোতলা বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে মিরপুর ফায়ার স্টেশনের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

সরকার পদত্যাগের এক দফা দাবিতে বিএনপি-জামায়াত ও সমমনা দলগুলোর পাঁচ দফা অবরোধের পর জাতীয় সংসদ নির্বাচনের "একতরফা" তফসিল ঘোষণার প্রতিবাদে সারাদেশে ৪৮ ঘণ্টার হরতালের দ্বিতীয় দিন চলছে। গেল বৃহস্পতিবার বিকেলে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এ হরতালের ঘোষণা দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বিএনপির এই কর্মসূচিতে সমর্থন জানিয়ে আলাদাভাবে হরতাল পালনের ঘোষণা দিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামীসহ যুগপৎ আন্দোলনের শরিক গণতন্ত্র মঞ্চ, ১২ দলীয় জোট, জাতীয়তাবাদী সমমনা জোট, বাংলাদেশ গণঅধিকার পরিষদ, লেবার পার্টি ও এলডিপি।

হরতালের প্রথম দিনে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে ১১টি গাড়িতে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। শনিবার মধ্যরাত থেকে রোববার রাত পর্যন্ত এসব ঘটনা ঘটে।

নিউজটি আপডেট করেছেন : Banglar Jamin

কমেন্ট বক্স

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ