• শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৪:২০ পূর্বাহ্ন

পাটুরিয়া ঘাটে যানবাহনের দীর্ঘ সারি, ভোগান্তিতে যাত্রীরা

  • আপডেট টাইম : শুক্রবার, ৯ আগস্ট, ২০১৯
  • ১৮৩

বাংলারজমিন২৪/অনলাইন প্রতিনিধি

আর মাত্র দুদিন পরই পবিত্র ঈদুল আজহা। প্রিয়জনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে বাড়ি ফিরছেন মানুষ। আর এ কারণে ঘরমুখো হাজারো মানুষের চাপ বেড়েছে পাটুরিয়া-দৌলতদিয়া নৌ রুটে। তবে বৈরি আবহাওয়ায় ফেরি ও লঞ্চ চলাচল ব্যাহত হওয়ায় ঘাটে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করতে হচ্ছে যাত্রীদের। এতে তারা চরম ভোগান্তিতে পড়েছেন।

পুলিশ ও বিআইডব্লিউটিসি সূত্র জানায়, শুক্রবার ভোর থেকেই পাটুরিয়া ঘাটে যানবাহনের বাড়তি চাপ রয়েছে। বিশেষ করে ছোট গাড়ির চাপ সবচেয়ে বেশি।

সকাল সাড়ে ৯টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত বাস, ছোট গাড়ি, ফিরতি গরু ট্টাক মিলিয়ে প্রায় ছয় শতাধিক যানবাহন পারাপারের অপেক্ষায় ছিল। ছোট বড় ১৯টি ফেরি দিয়ে যানবাহন পারাপার করা হলেও থেমে থেমে বৃষ্টি ও বাতাসে নদী উত্তাল রয়েছে। এ কারণে পারাপারে সময় লাগছে বেশি। ফলে যানবাহনগুলোকে ঘণ্টার পর ঘণ্টা পারের অপেক্ষায় থাকতে হচ্ছে।

মানিকগঞ্জের পুলিশ সুপার রিফাত রহমান শামীম জানান, যানবাহনের চাপ বাড়লেও সুশৃ্ঙ্খলভাবে ফেরি পার হচ্ছে। গাড়ির দীর্ঘ সারি থাকলেও কোনো যানজট নেই।

paturia

তিনি আরও জানান, যানবাহন সুশৃঙ্খল রাখতে এবং যাত্রী নিরাপত্তায় বৃহস্পতিবার রাত থেকে ৫ শতাধিক আইন শৃঙ্খলা বাহিনী কাজ করছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..