• মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১০:৫৮ অপরাহ্ন

আজকের রাশিফল শুক্রবার ৯ আগস্ট ২০১৯

  • আপডেট টাইম : শুক্রবার, ৯ আগস্ট, ২০১৯
  • ২৫৭

বাংলারজমিন২৪/অনলাইন প্রতিনিধি –

মেষ রাশি : আজ আপনাদের গৃহস্থালীর কাজে ব্যস্ততা বাড়বে। দাম্পত্য সম্পর্ক ভালো রাখার চেষ্টা করুন। এই মুহূর্তে বিশেষ কোনো কাজের প্রয়োজন হলে বন্ধুদের থেকে সহযোগিতা পাবেন।

 

বৃষ রাশি : আপনার প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখা উচিত। এখন প্রয়োজনের কারণে তাদের সহযোগিতা কাজে লাগতে পারে। দূরের কোনো আত্মীয় স্বজনের সঙ্গে যোগাযোগ বাড়তে পারে।
মিথুন রাশি  : আজ প্রথম দেখাতেই কাউকে খুব ভালো লাগতে পারে। নিজের ব্যক্তিত্ব দিয়ে অন্যকে যতটা পারবেন প্রভাবিত করার চেষ্টা করুন, ফল পাবেন। পুরোনো পাওনা আজ আদায় হতে পারে।
কর্কট রাশি : শরীর ও মন দুইই মোটামুটি ভালো থাকবে। কাজকর্মে আপনি উৎসাহ পাবেন। আপনার জন্য নতুন কোনো সুযোগ আসতে পারে।

সিংহ রাশি : মানসিকভাবে চাপ বাড়বে। তবে অতীতের কোনো কাজের ফল পেতে পারেন। মামলা মোকদ্দমায় ফল আপনার বিপক্ষে যাওয়ার সম্ভবনা,তাই সাবধান থাকুন।

 

কন্যা : হঠাৎ করে কেউ কেউ আজ আপনার কাজে বাধা সৃষ্টি করতে পারেন, তাই কোনো ভাবেই অফিসে ডুব দেবেন না। পাশে বসে থাকা কলিগ আপনার ক্ষতি করতে পারে।

 

তুলা : অধীনস্থ কাউকে দায়িত্ব দিয়ে দূরের কোনো জায়গায় যাওয়া ঠিক হবে না। আপনার জন্য এখন রয়েছে অনেক বেশি আনন্দের সংবাদ।

 

বৃশ্চিক : কাজে অনেক বেশি অগ্রগতি হবে। নির্বাচন সংক্রান্ত কাজে এলাকায় যোগাযোগ রক্ষা করে চললে পরিস্থিতি আপনার অনুকূলে আসতে পারে।

 

ধনু : অত্যন্ত ব্যস্ততার ভেতর দিয়ে দিনটি আজ কেটে যেতে পারে। আজ কোনো ধরনের ছোটখাটো কারণে দাম্পত্য ক্ষেত্রে ভুল বোঝাবুঝির সূত্রপাত হতে পারে।

 

মকর : এই রাশির জাতক জাতিকার আজকের দিনটি ব্যস্ততার । কর্মস্থলে সকালের দিকে কিছু নতুন দায়িত্ব পেতে পারেন। সাঙ্গঠনিক ও রাজনৈতিক কাজে অত্যন্ত ব্যস্ততা বৃদ্ধি পাবে।

কুম্ভ : কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ভাগ্য উন্নতির সুযোগ আসবে। জীবীকার জন্য বিদেশ যাত্রার যোগ আছে প্রবল। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের যোগদানের সম্ভবনা।

 

মীন : পরিবার আপনার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তাদের কাছে রাখুন ।কাজের জায়গায় অন্যেরা নিরাপত্তার জন্য আপনার ওপর নির্ভর করবে।ব্যবসায় বাড়তি কোনও লাভ হতে পারে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..