• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৭:০৫ পূর্বাহ্ন

মুরাদনগরে মাদ্রাসা ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে প্রধান শিক্ষক আটক

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ অক্টোবর, ২০১৯
  • ২০৫

মাহফুজুর রহমান, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ

কুমিল্লার মুরাদনগর উপজেলা সদরের উম্মে হানী মহিলা মাদ্রাসার হেফজ বিভাগের ১০ বছরের এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষক মাওলানা মোঃ হাসানকে আটক করেছে মুরাদনগর থানা পুলিশ। হাসান উপজেলা সদরের নিমাইকান্দি গ্রামের মৃত আব্দুছ ছাত্তারের ছেলে।

ছাত্রীর মায়ের অভিযোগের ভিত্তিতে সোমবার (৩০ সেপ্টেম্বর) রাতে প্রধান শিক্ষক হাসানকে তার মাদ্ররাসার অফিস রুম থেকে আটক করা হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, গত সোমবার (২৩ সেপ্টেম্বর) বেলা ১১ টায় উম্মে হানী মহিলা মাদ্রাসার প্রধান শিক্ষক হাসান তার একশত টাকা চুরি হয়েছে এই অভিযোগ এনে হেফজ বিভাগের ১০ বছরের এক ছাত্রীকে তার অফিস রুমে ডেকে শরীরের বিভিন্ন স্পর্শকাতর জায়গায় হাত দেয়। এ ঘটনার পর মেয়েটি এক সপ্তাহ মাদ্রাসায় না গেলে তার মা তাকে মাদ্রাসায় যেতে জোড় করার চেষ্টা করে। পরে ওই ছাত্রী বাধ্য হয়ে তার মার কাছে ঘটনা খুলে বলে। বিষয়টি জানতে পেড়ে ছাত্রীর মা সোমবার রাতেই মুরাদনগর থানায় এসে বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে সোমবার রাতেই হাসানকে তার মাদ্ররাসার অফিস রুম থেকে আটক করা হয়। স্থানীয় ভাবে এলাকার অসহায় লোকেদের জমি দখল করে মাদ্রাসা নির্মাণ করার অভিযোগও রয়েছে প্রধান শিক্ষক হাসানের বিরুদ্ধে।

মুরাদনগর থানার অফিসার ইনচার্জ একেএম মনজুর আলম বলেন, ছাত্রীর মায়ের অভিযোগের ভিত্তিতে হাসানকে আটক করা হয়েছে। মঙ্গলবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..