• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৯:৪৯ অপরাহ্ন

দেশ ছাড়তে দিল্লি আদালতে জ্যাকলিন

  • আপডেট টাইম : বুধবার, ১১ মে, ২০২২
  • ৩৯

আর্থিক প্রতারণার মামলায় নাম জড়িয়েছিল বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের। এরই জেরে তাকে তলব করেছিল ভারতের একটি সংস্থা। তলবের কারণ ছিল, প্রতারক সুকেশ চন্দ্রশেখর সংক্রান্ত ২০০ কোটি টাকার মামলা।

তবে এ মামলা থেকে এখনো রেহাই পাননি জ্যাকলিন। শুধু তাই নয়, সুকেশ চন্দ্রশেখরের এ মামলায় নাম আসার পর থেকে দেশ ছাড়ার নিষেধাজ্ঞা আরোপ করা হয় জ্যাকলিনের ওপর।

আইফা অ্যাওয়ার্ডে উপলক্ষ্যে আবুধাবি যাওয়ার কথা ছিল তার। সেই সঙ্গে ফ্রান্স ও নেপালেও যাওয়ার কথা ছিল। ভারতীয় গণমাধ্যম সূত্রের বরাত দিয়ে জানা যায়, দিল্লি আদালতে ১৫ দিন দেশের বাইরে থাকার অনুমতি চেয়েছেন তিনি। আর আদালতের অনুমতি ছাড়া দেশ ছাড়ার একদমই অনুমতি নেই জ্যাকলিনের।

এর আগে আর্থিক প্রতারণার মামলায় জড়িত থাকার অভিযোগ থাকায় বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজকে মুম্বাই বিমানবন্দরে আটকে দেওয়া হয়েছিল। নায়িকার নামে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) পক্ষ থেকে লুক আউট নোটিশ জারি করা হয়।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, জ্যাকলিনকে নিয়ে ভারতের প্রথম মহিলা সুপারহিরোকেন্দ্রিক সিনেমা বানানোর কথা বলেছিলেন সুকেশ। যার বাজেট হবে ৫০০ কোটি।

জ্যাকলিন ইডিকে দেওয়া তার লিখিত বক্তব্যে জানিয়েছেন, ২০১৭ সালের ফেব্রুয়ারি মাসে তার সঙ্গে আলাপ হয় সুকেশের। সে সময় তিনি নিজেকে সান টিভির মালিক হিসেবে দাবি করেন। তারপর ২০২১ সালের আগস্ট মাসে সুকেশ গ্রেফতার হওয়ার পর জ্যাকলিন আর সম্পর্ক রাখেননি।

এই অভিনেত্রী সুকেশকে ধার দিয়েছিলেন দেড় লাখ রুপি। এ ছাড়া জ্যাকলিনকে বিদেশি ঘোড়া, তিনটি গুচির ব্যাগ, শ্যানেলের ব্যাগ, দুটি হিরের আংটি, নানা রকম দামি পাথর ও হীরে বসানো কানের দুল ২টি ও দুটি পাথরে সজ্জিত হার্মস ব্রেসলেট উপহার দিয়েছিলেন সুকেশ।

সূত্র- হিন্দুস্তান টাইমস
ডেস্ক রিপোর্ট/ জান্নাত

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..