• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৮:৫৫ অপরাহ্ন

বায়ুত্যাগের কারণে দল থেকে বাদ পড়লেন মার্সেলো

  • আপডেট টাইম : বুধবার, ১১ মে, ২০২২
  • ৩১

বিভিন্ন কারণেই দল থেকে বাদ পড়েন খেলোয়াড়রা। তবে এবার এক অদ্ভুত কারণে দল থেকে বাদ পড়লেন ফ্রেঞ্চ ক্লাব অলিম্পিক লিওর ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্সেলো। ড্রেসিংরুমে ক্রমাগত বায়ুত্যাগ ও কোচ-কর্মকর্তাদের সামনে হাসতে থাকায় দল থেকে বাদ দেওয়া হয়েছে তাকে।

২০১৭ সালে তুর্কি ক্লাব বেসিকতাস ছেড়ে ফ্রেঞ্চ ক্লাব লিওতে যোগ দেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্সেলো আন্তোনিও। ৩৪ বছর বয়সী এই ডিফেন্ডারকে হঠাৎ দল থেকে বাদ দিয়েছেন লিও কোচ পিটার বোস।

খেলাধুলাভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন জানাচ্ছে, ড্রেসিংরুমে ক্রমাগত বায়ুত্যাগ ও কোচে-কর্মকর্তাদের সামনে হাসতে থাকায় দল থেকে বাদ দেওয়া হয়েছে লিওনকে। যে কারণে এঙ্গারসের বিপক্ষে ম্যাচের পর দল থেকে বাদ দেওয়া হয়েছিল তাকে।

গত বছরের আগস্টে এঙ্গারসের বিপক্ষে ০-৩ গোলে হেরেছিল লিও। সেই ম্যাচসহ টানা পাঁচ জয়হীন ছিল ক্লাবটি। ম্যাচ শেষে দলকে উজ্জীবিত করতে ড্রেসিংরুমে কথা বলছিলেন অধিনায়ক ডুবুইস।

কিন্তু তখন দলের কোচ পিটার বোস এবং স্পোর্টিং ডিরেক্টর জুনিনহোর উপস্থিতিতে অট্টহাসিতে মত্ত হন মার্সেলো। শুধু তাই নয়, ইএসপিএনের প্রতিবেদনে বলা হচ্ছে সতীর্থদের সামনে বারবার বায়ুত্যাগ করে মজা নিচ্ছিলেন মার্সেলো।

যে কারণে অগ্রহণযোগ্য আচরণের দায়ে দল থেকে বাদ দেওয়া হয় মার্সেলোকে। চলতি বছরের শুরুতে তার সঙ্গে চুক্তি বাতিল করে লিও এবং পাঠিয়ে দেওয়া হয় ফ্রান্সের আরেক ক্লাব বোর্দোতে।

বর্তমানে বোর্দোর সঙ্গে তার চুক্তি থাকলেও এখন পর্যন্ত তাদের জার্সি গায়ে মাঠে নামা হয়নি মার্সেলোর।

সূত্র- সময় টিভি
ডেস্ক রিপোর্ট/ জান্নাত

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..