• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১০:১৫ অপরাহ্ন

প্রকাশ্যে এলো প্রিয়াঙ্কা চোপড়ার মেয়ে মালতী

  • আপডেট টাইম : সোমবার, ৯ মে, ২০২২
  • ৩৬

বলিউডের সুপারস্টার প্রিয়াঙ্কা চোপড়া।হলিউড-বলিউডে সমানে দাপিয়ে বেড়াচ্ছেন। মার্কিন পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে বেশ কিছুদিন আলোচনায় ছিলেন এই নায়িকা।এরপর ভক্তদের আলোচনার কেন্দ্রবিন্দু হন এই অভিনেত্রীর সন্তান।

জানুয়ারিতেই মা হন প্রিয়াঙ্কা। তবে সারোগেসির মাধ্যমে জন্ম হওয়া মালতী প্রি-ম্যাচিওর বেবি হওয়ায় হাসপাতালে ছিল অনেকদিন। অবশেষে সকল জল্পনা কল্পনাকে পেছনে ফেনে মেয়েকে ঘরে নিয়ে এলেন প্রিয়াঙ্কা চোপড়া। মেয়ের প্রথম ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। টানা ১০০ দিন হাসপাতালে ছিল মেয়ে। আবেগঘন পোস্টের মাধ্যমে জানালেন প্রিয়াঙ্কা।

আবেগঘন এক পোস্টের মাধ্যমে মেয়েকে কাছে পাওয়ার জানান দিলেন প্রিয়াঙ্কা। এবং এবারি প্রথম মেয়ের ছবি শেয়ার করলেন প্রিয়াঙ্কা চোপড়া। ছবিতে দেখা গেল মেয়েকে বুকের মধ্যে আগলে রেখেছেন তিনি। পাশে থাকা নিক মেয়েকে দেখতেই ব্যস্ত। আর প্রিয়াঙ্কার মাথাটা হেলানো নিকের দিকে। যদিও এখনই মেয়ের মুখ দেখাতে চান না তিনি। ‘নিকিয়াঙ্কা’ তাদের মেয়ের নাম রেখেছেন মালতী মেরি চোপড়া জোনাস।
ছবির সঙ্গে একটা লম্বা নোট শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। জানিয়েছেন তার মেয়ে প্রিম্যাচিওর হওয়ায় ১০০ দিন কাটাতে হয়েছিল ওকে হাসপাতালের এনআইসিইউ-তে। পোস্টে প্রিয়াঙ্ক লেখেন, ‘আমাদের জীবনের নতুন অধ্যায় শুরু হল। আর আমাদের বাচ্চা অদম্য। শুনে রাখো এমএম! মা-বাবা তোমায় খুব ভালোবাসে। আমার জীবনের ও চারপাশের সব মায়েদের ও কেয়ারটেকারদের হ্যাপি মাদার্স ডে। তোমরা না থাকলে সবকিছু এত সহজ হত না। ধন্যবাদ… সঙ্গে নিক তুমি না থাকলে আর কারও সঙ্গে এটা করার কথা ভাবতেও পারব না। ধন্যবাদ আমাকে মা বানানোর জন্য।’

এই একই ছবি নিক জোনাসও শেয়ার করে নিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। যেখানে প্রিয়াঙ্কার উদ্দেশে লিখেছেন, ‘তুমি আমাকে রোজ নতুনভাবে অনুপ্রাণিত করো। আর জীবনের এই নতুন ভূমিকাটাও কী সুন্দর তুমি পালন করছ। তোমার সঙ্গে এই সুন্দর পথ চলায় সামিল হতে পেরে আমি ধন্য। প্রিয়াঙ্কা তুমি ইতোমধ্যেই একজন দুর্দান্ত মা হয়ে উঠেছ। তোমাকে মাদার্স ডে-র শুভেচ্ছা। আই লাভ ইউ।’

সূত্র- হিন্দুস্তান টাইমস
ডেস্ক রিপোর্ট/ জান্নাত

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..