• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৯:৪০ অপরাহ্ন

শাবিপ্রবিতে সুমন হত্যা: ছাত্রলীগের ৭ নেতাকর্মীর বিরুদ্ধে পরোয়ানা

  • আপডেট টাইম : সোমবার, ৯ মে, ২০২২
  • ৩৭

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ক্যাম্পাসের অভ্যন্তরে আলোচিত ছাত্রলীগ কর্মী সুমন চন্দ্র দাস হত্যা মামলায় অভিযুক্ত শাখা ছাত্রলীগের সাবেক ৭ নেতাকর্মীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত।

রোববার ( ৮ মে) নির্ধারিত দিনে শুনানিতে উপস্থিত না হওয়ায় তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন সিলেট মহানগর দায়রা জজ আদালত।

এরা হলেন- শাখা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি আবু সাঈদ আকন্দ, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম সবুজ, সহ-সভাপতি সৈয়দ জুয়েম, শরিফুল ইসলাম বুলবুল, যুগ্ম-সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আশিকুজ্জামান রূপক ও ছাত্রলীগ কর্মী সজল চন্দ্র ভৌমিক।

বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আব্দুর রহমান আফজাল বিষয়টি নিশ্চিত করেছেন।

অন্যদিকে স্বেচ্ছায় আত্মসমর্পণ করে জামিন চাইলেও আবেদন না মঞ্জুর করে চারজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। এরা হলেন- শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক হাফিজ আল আসাদ, সাংগঠনিক সম্পাদক তৌকির আহমেদ তালুকদার, মোস্তাক আহমদ মিয়াজী ও ছাত্রলীগ কর্মী নয়ন চৌধুরী।

এর আগে গত ২১ এপ্রিল শাখা ছাত্রলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক জহির হোসাইন, সহ-সভাপতি এস কে হাসিবুর রহমান, নূরে আলম, ছাত্রলীগ কর্মী জুনায়েদ আহমদ ও মো. জেসমুল হাসান আত্মসমর্পণ করে জামিন চাইলেও আদালত জামিন না মঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সূত্র- সময় টিভি
ডেস্ক রিপোর্ট/ জান্নাত

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..