• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৮:৫৩ অপরাহ্ন

একা পেয়ে সাড়ে ৩ বছরের শিশুকে ধর্ষণ

  • আপডেট টাইম : শনিবার, ৭ মে, ২০২২
  • ৫১

সাতক্ষীরার কলারোয়ায় একা পেয়ে সাড়ে তিন বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওবায়দুল্লাহ হোসেন নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (০৬ মে) সাতক্ষীরা সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষা শেষে বিচারিক হাকিম রাকিবুল ইসলাম ২২ ধারায় শিশুটির জবানবন্দি রেকর্ড করেছেন। সেখানে ধর্ষণের তথ্য জানায় শিশুটি। দুপুরে আদালতের মাধ্যমে আসামিকে জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (০৫ মে) রাতে ভুক্তভোগী শিশুটির মা বাদী হয়ে ওবায়দুল্লাহর বিরুদ্ধে মামলা দায়ের করেন। এরপরই পুলিশ আসামিকে গ্রেফতার করে।

গ্রেফতার ওবায়দুল্লাহ (৪০) উপজেলার মুরারীকাটি গ্রামের শমসের আলী দালালের ছেলে।

ভুক্তভোগী শিশুটির পরিবারের অভিযোগ, গত বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে কলারোয়া উপজেলায় ফিল্টার থেকে পানি দিচ্ছে কিনা তা জানতে সাড়ে তিন বছরের মেয়েকে সেখানে পাঠান তার মা।

এক ঘণ্টা পার হয়ে গেলেও মেয়ে বাড়ি না ফেরায় তিনি তাকে খুঁজতে বের হন। এরপর ওই পানির ফিল্টারের কক্ষে গিয়ে দেখেন- সেখানে দায়িত্ব পালনকারী ওবায়দুল্লাহ তার মেয়েকে প্যান্ট পরিয়ে দিচ্ছেন। বাড়িতে এনে শিশুটির প্যান্ট থেকে ধর্ষণের আলামত পাওয়া যায়। জানতে চাইলে মেয়েটি তার মাকে ধর্ষণের বিষয়টি জানায়। একপর্যায়ে নির্যাতিত শিশুটির মা বাদি হয়ে রাতেই ওবায়দুল্লার নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কলারোয়া থানায় একটি মামলা দায়ের করেন।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন মৃধা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শিশু ধর্ষণের অভিযোগে আসামি ওবায়দুল্লাহকে গ্রেফতারের পর শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সূত্র- সময় টিভি
ডেস্ক রিপোর্ট/ জান্নাত

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..