• বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১০:০১ অপরাহ্ন

প্রথম স্ত্রী অসুস্থ তাই দ্বিতীয় বিয়ে করছেন ভারতীয় ক্রিকেটার!

  • আপডেট টাইম : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ৫৭

প্রথম স্ত্রী অসুস্থ, তাই দ্বিতীয় বিয়ে করছেন ভারতের সাবেক ক্রিকেটার অরুণ লাল। ৬৬ বছর বয়সে এসে অরুণ বিয়ে করছেন ৩৭ বছর বয়সী বুলবুল সাহাকে।

আগামী ২ মে কলকাতায় এক জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্যে দিয়ে বুলবুলকে ঘরে তুলে নেবেন অরুণ। বিয়ের অনুষ্ঠানে দাওয়াত দেওয়া হয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলিকেও।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানাচ্ছে, বুলবুল সাহার সঙ্গে দীর্ঘদিনের প্রেম চলছে অরুণ লালের। ইতোমধ্যে দুজনের মধ্যে বাগদানও সম্পন্ন হয়ে গেছে। এবার শুধু আনুষ্ঠানিকতার পালা। এসব বিষয়ে অবশ্য জানেন তার প্রথম স্ত্রী রীনা দেবী। বরং তার অনুমতি নিয়েই অরুণ দ্বিতীবার বিয়ের পিঁড়িতে বসছেন।

ভারতীয় সংবাদমাধ্যমটি আরও জানাচ্ছে, প্রথম স্ত্রীর সঙ্গে নাকি অরুণ লালের বিবাহবিচ্ছেদ হয়েছে। তবে তারা একসঙ্গেই থাকেন। তাদের মধ্যে নাকি যথেষ্ট সুসম্পর্কও আছে। রীনা দেবীর সঙ্গেও দীর্ঘ প্রেম ছিল অরুণের। তার হবু দ্বিতীয় স্ত্রী বুলবুল নাকি প্রথম স্ত্রীর অসুস্থতার কথা জানেন। বেশ কয়েকবার বাড়িতে গিয়ে দেখেও এসেছেন। শোনা যাচ্ছে, অরুণ লালের প্রথম স্ত্রী রীনা দেবীর সেবা-শুশ্রুষার দায়িত্ব নিচ্ছেন অরুণ লালের দ্বিতীয় স্ত্রী বুলবুল।

ভারতের হয়ে ১৬টি টেস্ট এবং ১৩টি ওয়ানডে খেলা এই অরুণ লাল নিজেও ২০১৬ সালে চোয়ালের ক্যান্সারে আক্রান্ত হন। তখন প্রথম স্ত্রী রীনা দেবী তার পাশে ছিলেন। সেই লড়াইয়ে জয়ী হয়ে আবারও কোচিংয়ে ফিরে আসেন অরুণ লাল।

কলকাতা থেকে ভারত দলে যাত্রা করা মনোজ তিওয়ারি ও ঋদ্ধিমান সাহাদের কোচ অরুণ লাল। কলকাতা থেকেই নিজের জীবনের সবকিছু পেয়েছেন অরুণ লাল। তবে তার জন্মস্থান আসলে দিল্লি। তবে তার ভালোবাসা ছিল কলকাতাকে ঘিরে। এই কলকাতাতেই ভালোবেসে বিয়ে করেছিলেন রীনা দেবীকে।

খেলোয়াড় জীবনের পরে ধারাভাষ্যের সঙ্গে যুক্ত হয়েছিলেন। অরুণ লালের ধারাভাষ্যও সব সময় প্রশংসা কুড়িয়েছে। ২০১৬ সালে চোয়ালের ক্যান্সারে আক্রান্ত হন। কিন্তু অরুণ লাল হার মানেননি। সুস্থ হয়ে ফিরে এসে কোচিং জীবন শুরু করেন। বাংলা ক্রিকেট দলের দায়িত্ব নেন তিনি।

সূত্র- সময় টিভি
ডেস্ক রিপোর্ট/ জান্নাত

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..