• শুক্রবার, ২০ মে ২০২২, ০৮:৫৭ অপরাহ্ন

জেনিফারের সমস্যা

  • আপডেট টাইম : বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ৯০

হলিউডের জনপ্রিয় অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন। দুর্দান্ত ফিজিক আর অসাধারণ অভিনয় দক্ষতায় বিশ্বজুড়ে খ্যাতি রয়েছে চিরযৌবনা এই অভিনেত্রীর। তবে গ্ল্যামারের বাইরেও যে তার একটি জীবন রয়েছে এবং তারও রয়েছে গভীর কিছু বেদনা, সে বিষয়েই খোলামেলা কথা বললেন জেনিফার অ্যানিস্টন।

পিপল ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে জেনিফার বলেন তার রাতে ঘুম হয় না। তিনি ইনসোমনিয়া ভুগছেন দীর্ঘদিন ধরে। ‘আমার মনে হয় আমি ত্রিশের কোটায় পা রাখার আগেই এটা শুরু হয়েছিল। কিন্তু সে সময় তরুণী বয়সে আসলে ঘুমের ঘাটতি এতটা বোঝা যায় না,’ জানান ৫৩ বছর বয়সী এই অভিনেত্রী।

নির্ঘুম রাত কাটানোর পাশাপাশি ঘুমের মধ্যে হাঁটাহাঁটি, উত্তেজনাসহ ঘুমজড়িত আরও নানা রোগে আক্রান্ত জেনিফার অ্যানিস্টন। ‘আমি যত সুস্থ হওয়ার চেষ্টা করি, ততই আরও অসুস্থ হয়ে পড়ি।’ এমনটাই জানিয়েছেন ‘ফ্রেন্ডস’খ্যাত এই অভিনেত্রী।

জেনিফার আরও জানান, অবশেষে তিনি বাধ্য হয়ে মেডিকেল সহায়তা নিয়েছেন এবং ঘুমানোর আগে এখন বিভিন্ন ব্যায়াম ও ইয়োগা করেন তিনি। সেইসঙ্গে রোজ রাতে একই সময় ঘুমাতে যাওয়ার চেষ্টা করেন। তবে অভিনয়শিল্পীদের জন্য শুটিং চলাকালে এই শিডিউল মেনে চলা কঠিন বলেও জানান জেনিফার।

সূত্র- সিএনএন

ডেস্ক রিপোর্ট/জান্নাত

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..