• রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৪:৫২ অপরাহ্ন

আবারও মেসির কাছে হারলেন রোনালদো

  • আপডেট টাইম : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ৩৪

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ
ক্রিস্টিয়ানো রোনালদোকে হারিয়ে দিলেন লিওনেল মেসি। তবে এবার খেলার মাঠে না, ভার্চুয়ালি।
আবারও মেসির কাছে হারলেন রোনালদো

একটা ট্রফির জন্য কতই না অপেক্ষা। কতবার যে স্বপ্নের সলিল-সমাধি হয় ফাইনালের মঞ্চে। কিন্তু বিধাতা আর পারেননি মুখ ফিরিয়ে রাখতে। অবশেষে লিওনেল মেসি স্পর্শ করেন কাঙ্ক্ষিত ট্রফি। কোপা আমেরিকা জয়ের মধ্য দিয়ে অবসান হয় দীর্ঘ অপেক্ষার।

এবারের কোপা আমেরিকায় নিজের নৈপুণ্যে মেসি মন্ত্রমুগ্ধ করেছেন বিশ্বের কোটি ভক্তকে। হয়েছেন টুর্নামেন্ট সেরা। আর্জেন্টিনার জার্সিতে প্রথম ট্রফি জয় কতটা বিশেষ ছিল, তা এরই মধ্যে সবারই জানা।
ভক্ত বা নিন্দুকের মুখে লিওনেল মেসির নাম আসলে সেখানে উচ্চারিত হবে সময়ের আরেক সেরা ক্রিস্টিয়ানো রোনালদোর নামও। অর্জন আর সাফল্যে এই দুজনের মধ্যে কার পাল্লা ভারী আর কে সেরা এ নিয়ে তর্ক-বিতর্ক চলছে, চলবেই। এ এমন এক বিষয় যার শেষ বলে কিছু নেই।

সেই আলোচনায় যুক্ত হলো নতুন এক অধ্যায়। কারণ, এবার আরেক লড়াইয়ে ক্রিস্টিয়ানো রোনালদোকে পেছনে ফেললেন লিওনেল মেসি। যদিও এটা মাঠের কোনো লড়াই না, যেটা হয়েছে সেটা ভার্চুয়াল জগতে।
ইন্সটাগ্রামে বরাবরই সরব সিআর সেভেন। এই প্ল্যাটফর্মে প্রতি পোস্টের জন্য রোনালদো আয় করেন ১৬ লাখ ডলার। ইন্সটাতে এই পর্তুগিজ তারকার ফলোয়ার সাড়ে ৩১ কোটি। ফলোয়ার সংখ্যায় যেখানে রোনালদোর ধারেকাছেও কেউ নেই। বার্সেলোনার তারকা লিওনেল মেসির ফলোয়ার প্রায় সাড়ে ২৩ কোটি।

৮ কোটি কম ফলোয়ার সত্ত্বেও রোনালদোকে এবার পেছনে ফেলেছেন মেসি। আর সেটা এক পোস্টে সবচেয়ে বেশি লাইকের রেকর্ড। গত বছরের নভেম্বরে ফুটবল ঈশ্বর দিয়েগো ম্যারাডোনার মৃত্যুর পর এই কিংবদন্তিকে নিয়ে রোনালদোর দেওয়া পোস্টে লাইক দেন এক কোটি ৯৮ লাখ ফলোয়ার। ইন্সটাগ্রামে খেলাবিষয়ক কোনো পোস্টে এটাই ছিল সর্বাধিক লাইকের রেকর্ড।

তবে এবার মেসি সেটা করে নিলেন নিজের নামে। জাতীয় দলের হয়ে স্বপ্নের শিরোপা জয়ের পর, ঈশ্বরকে ধন্যবাদ জানিয়ে সেই ট্রফি হাতে মেসি ছবি দেন ইন্সটাগ্রামে, যা মুহূর্তেই হয় ভাইরাল। আর ভক্তদের ভালোবাসায় রোনালদোকে হারিয়ে দেন মেসি। পোস্ট করার ছয় দিনের মধ্যে ছবিটিতে লাইক দেন ২ কোটি ভক্ত।
সর্বকালের অন্যতম সেরা এই দুই ফুটবলারের লড়াই শুধু খেলার মাঠেই না চলতে থাকুক ভার্চুয়াল জগতেও।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..