• রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৪:৩১ অপরাহ্ন

শুটিংয়ে ফিরছেন পরীমনি

  • আপডেট টাইম : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ৩৪

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ
ট্রমা কাটিয়ে উঠেছেন হালে ক্রেজ পরীমনি। ধীরে ধীরে ফিরেছেন স্বাভাবিক জীবনে। এবার ফিরতে যাচ্ছেন লাইট-ক্যামেরার দুনিয়ায়। যা নিয়ে সংশয় ছিল এ নায়িকার। বোট ক্লাবে ঘটনার পর শুটিংয়ে ফেরা নিয়ে শঙ্কা প্রকাশ করেছিলেন পরীমনি।

পরীর আকশে মেঘ অনেকটাই কেটে গেছে। মেঘ কেটে রোদ দেখা দিয়েছে। তাতেই হাসি ফুটেছে এ অভিনেত্রীর। ৭৩ দিন পর শুটিংয়ে ফিরতে যাচ্ছেন পরীমনি। ১০ আগস্ট থেকে ‘প্রীতিলতা’ সিনেমার শেষ লটের চিত্রায়ণে অংশ নিবেন তিনি। শেষ লটের চিত্রায়ণ হবে চট্টগ্রামে।

এমনটাই জানিয়েছেন ‘প্রীতিলতা’ সিনেমার নির্মাতা রাশিদ পলাশ। তিনি জানান, পরীমনির সঙ্গে মিটিং করে শুটিংয়ের তারিখ চূড়ান্ত করা হয়েছে। এই সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর কাজে ফিরছেন পরীমনি।
গেল বছর নভেম্বর থেকে শুরু হয়েছিল সিনেমাটির চিত্রায়ণ। ‘প্রীতিলতা’ রচনা করেছেন গোলাম রাব্বানী। ব্রিটিশবিরোধী আন্দোলনের অন্যতম যোদ্ধা এবং প্রথম বিপ্লবী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদারকে নিয়ে নির্মিত হচ্ছে সিনেমাটি। এরইমধ্যে ঢাকার বিভিন্ন লোকেশনে সম্পন্ন হয়েছে সিনেমার অধিকাংশ কাজ।

গেল ২৯ মে ‘মুখোশ’ সিনেমার চিত্রায়ণ শেষ করেছেন পরীমনি। সিনেমাটি পরিচালনা করেছেন ইফতেখার শুভ। এছাড়া পরীমনির হাতে আছে বেশ কয়েকটি কাজ।
এদিকে এবারের ঈদুল আজহায় এফডিসিতে ছয়টি গরু কোরবানি দেওয়ার কথা জানিয়েছেন পরীমনি। ঈদ আনন্দ ভাগ করতে এসব গরুর মাংস অসচ্ছল, সুবিধাবঞ্চিত শিল্পী ও কলাকুশলীদের মাঝে বিতরণ করবেন।

২০১৬ সাল থেকে এফডিসিতে কোরবানি দেওয়া শুরু করেন পরীমনি। ওই বছর একটি গরু কোরবানি দেন। এরপর ২০১৭ সালে দুটি, ২০১৮ সালে তিনটি, ২০১৯ সালে চারটি এবং ২০২০ সালে পাঁচটি গরু কোরবানি দিয়েছেন পরীমনি। প্রতি বছর একটি করে গরু বাড়ানোর ইচ্ছা এ নায়িকার। সে হিসেবে এবার ছয়টি গরু দেবেন পরীমনি।
এফডিসিকে দ্বিতীয় পরিবার মনে করেন পরীমনি। এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘যতদিন বেঁচে থাকব এফডিসিতে কোরবানি দেব।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..