• মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৮:৪২ পূর্বাহ্ন

আজকের রাশিফল শনিবার ৩ আগস্ট ২০১৯

  • আপডেট টাইম : শনিবার, ৩ আগস্ট, ২০১৯
  • ১৯৮

আজকের রাশিফল শনিবার ৩ আগস্ট ২০১৯

বৃষ : আজ আপনার জন্য দিনটি বেশ ভালো যাবে। কোনও কিছু বিষয়ে উৎসাহ থাকলে সেই দিকেই আপনি লক্ষ্য স্থির রাখুন। ভ্রমণের সময় যে কোনো ঝুঁকি এড়িয়ে চলুন, সাবধানে চলুন। আজ আপনার প্রতিবেশীদের সঙ্গে যতটা সম্ভব মানিয়ে নেওয়ার চেষ্টা করুন তাহলে ভালো হবেন।

মিথুন রাশি : আজ আপনার সাথে প্রথম সাক্ষাতেই কাউকে খুব ভালো লাগতে পারে। নিজের ব্যক্তিত্ব দিয়ে আপনি অন্যকে যতটা পারবেন প্রভাবিত করার চেষ্টা করুন। অনেক পুরোনো পাওনা আজ আদায় হতে পারে। ভ্রমণ করার সময় যে কোনো ঝুঁকি এড়িয়ে চলুন।

কর্কট রাশি : আপনার শরীর ও মন আজ মোটামুটি ভালোই থাকবে। কাজকর্মে আপনি উৎসাহ পাবেন। আজ আপনার নতুন কোনো সুযোগ হাতে আসতে পারে। রাগ ও জেদ যে কোনো কারণেই বেড়ে যেতে পারে। কথাবার্তায় সচেতনতার যথেষ্ট প্রয়োজন আছে।

সিংহ রাশি : আজ অযথা কোনো তর্কে যাবেন না, নানান সমস্যা আসতে পারে। সকল কাজে আপনি সুনাম পেতে পারেন। আজ ব্যবসায় সহকর্মীর দ্বারা কিছুটা উপকৃত হতে পারেন। বাসস্থান কেনাবেচা নিয়ে কোনো পরিকল্পনা করতে পারেন। সকল কাজে আপনি সুনাম পেতে পারেন।

কন্যা : ভ্রমণের পরিকল্পনা না করাই ভাল। আজ আমদানি রপ্তানি ব্যবসায় ভাল যোগ। প্রতিকূল পরিবেশ মানিয়ে নিতে না পারলে ক্ষতি। আজ শরীরের ওপর খুব ধকল যেতে পারে।

তুলা : এই রাশির জাতক জাতিকাদের উদরপীড়া, গুহ্যরোগ, শ্লেষ্মাঘটিত ব্যাধি ও নেত্ররোগের জন্য মাঝেমধ্যে কিছু কষ্টভোগ করতে হতে পারে। তবে কোনও গুরুতর রোগ বা শয্যাশায়ী হয়ে থাকতে হবে না বলে মনে হয়। পিতা-মাতার শারীরিক অবস্থা ভাল না-ও থাকতে পারে

বৃশ্চিক : এ বছর তাঁদের সঙ্গে বিচ্ছেদ পর্যন্ত হতে পারে। তাঁদের সঙ্গে সম্পত্তিঘটিত গোলযোগ মামলা-মোকদ্দমাতেও পরিণত হতে পারে। এ বছর পুত্রসন্তান লাভের আশা করা যেতেই পারে। বন্ধুদের মধ্যে বেশির ভাগই আপনার স্বপক্ষে থাকবে।

ধনু: এদের আজ চাঁদ এখন আপনার সহায়। উন্নতি সুযোগ আজকে আপনার দোর গড়ায়। অনেক দিনে কাল ঘাম এক করা কাজের দাম পেতে পারেন আজকে।

কুম্ভ : এই বছর সম্পর্কে একটু খরচ বাড়তে পারে। বাইরের কোনও সম্পর্ক নিয়ে বিবাদ বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে কোনও অন্য ব্যক্তির জন্য বিবাদ। পরিবারে সম্পর্ক ঠিক থাকবে না।

মীন: যে কোনো রকম সাংসারিক ঝুট ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন। আজ আপনি করুণা আদায়ের চেষ্টা না করে সমস্যাটি গোড়া থেকে সমাধানের চেষ্টা করলে তা কাজে দেবে। ব্যক্তিত্বের সংঘাত হবেই। তবে ইগোকে খুব বেশি বাড়তে দেবেন না, নাহলে পস্তাবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..