• রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৫:১৫ অপরাহ্ন

‘বিগ বস’-এ থাকছেন না সালমান!

  • আপডেট টাইম : বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ৫৮

 

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

ভারতের সবচেয়ে জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’। এই শোয়ের মূল আকর্ষণ সালমান খান। শিগগিরই এই শো’য়ের ১৫ নম্বর সিজন শুরু হতে যাচ্ছে। তবে এবারের বিগ বসে থাকতে পারে কিছুটা পরিবর্তন। প্রতি বছরই এই শোয়ের সঞ্চালক হিসেবে ফের সালমানকে দেখা যাবে কিনা তা নিয়ে চর্চা শুরু হয়।

‘দ্য খবরি’র টুইট বলছে, এবারের সিজনে সঞ্চালক হিসেবে সালমান খানের পাশাপাশি আরেকজন তারকা দেখা যাবে। টুইটে খবরি জানিয়েছে, ১৫ আগস্ট মাস থেকেই শুরু হচ্ছে ‘বিগ বস’। তবে এবার টিভিতে নয়, দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্ম ভায়াকম এইন্টিনে।
সেই শোয়ের নাম হতে যাচ্ছে ‘বিগ বস ওটিটি’। ছয় সপ্তাহ ওটিটি প্ল্যাটফর্মে চলার পর তা টেলিভিশনে প্রচার করা হবে। ‘বিগ বস ওটিটি’-তে থাকছে ‘জনতা ফ্যাক্টর’। এখানে সাধারণ জনতা প্রতিযোগী হিসেবে অংশ নেবে, এই সময় শোয়ের সঞ্চালক হিসেবে থাকবেন অন্য একজন।

এছাড়া প্রতিবেদন থেকে আরও জানা যায়, ‘বিগ বস সিজন ১৫’ যখন প্রথম ছয় সপ্তাহ স্ট্রিম করবে, সে সময় দর্শকরা ভোট দিয়ে নির্বাচন করতে পারবে ফাইনালি বিগ বসের ঘরে কারা প্রবেশ করবে। সবমিলিয়ে ৬-৭ জন সাধারণ জনতাকে সুযোগ দেওয়া হবে বিগ বসের ঘরে প্রবেশ করে মূল শোতে যোগ দেওয়ার।

এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা সালমন খান নাকি এই শোয়ের অংশ হবেন না। সালমনের জায়গায় সঞ্চালক হিসেবে দেখা যাবে, অভিনেতা সিদ্ধার্থ শুক্লাকে। এছাড়া ফারহা খানও হতে পারেন এবারের আসরের সঞ্চালক। এমন দাবিও করেছেন কেউ কেউ।

তবে বিষয়টি নিয়ে এখনো আনুষ্ঠানিক কোনো তথ্য প্রকাশ করা হয়নি। প্রযোজনা সংস্থার পক্ষ থেকেও কোনো বিবৃতি দেওয়া হয়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..