• রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৫:৩১ অপরাহ্ন

যুগ্ন-সাধারণ সম্পাদক হলেন আশিকুর ফারাস দোদুল

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ১১৬

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

” শিক্ষা,শান্তি ও প্রগতির ধারক” বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা জয়বাংলার সাথে নতুন প্রজন্মকে পরিচয় করিয়ে দিতে নেত্রকোনা জেলা ছাত্রলীগের নব ঘোষিত কমিটিতে যুগ্ন-সাধারণ সম্পাদক হয়েছেন আশিকুর ফারাস দোদুল।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত চিঠিতে বিয়াল্লিশ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়।

নেত্রকোনা জেলা ছাত্রলীগের আংশিক কমিটি গত শনিবার (২৬ জুন) কেন্দ্রীয় কমিটির সভাপতি আল- নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত ১ বছর মেয়াদি কমিটি  লিখিত পত্রে অনুমোদন দেন। 

এতে সভাপতি হয়েছেন, রবিউল আওয়াল শাওন এবং সাধারণ সম্পাদক সোবায়েল আহমেদ খান। 

নেত্রকোনা জেলায় ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক হয়েছেন আশিকুর ফারাস দোদুল। জেলার  দক্ষিণ অন্ঞ্চল ছাত্রলীগের পক্ষে যে কোন অন্যায়, দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদী হয়ে কাজ করে যাচ্ছি। গরিব দুঃখি অসহায় মানুষকে বিভিন্নভাবে আর্থিক সহযোগিতা করে অক্লান্ত পরিশ্রম করে বর্তমান জেলা ছাত্রলীগ কমিটির যুগ্ন- সাধারণ সম্পাদক পদ অর্জন করেছি।

দীর্ঘদিন পর কমিটির অনুমোদন ও নিজে যুগ্ন- সাধারণ  সম্পাদক হওয়ার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে দোদুল জানান, অনুভূতি এককথায় অসাধারণ। কেন্দ্রীয় নেতারা যেভাবে জেলার সভাপতি, সাধারণ সম্পাদক তথা মূল নেতৃত্ব বেছে নিয়েছেন তা সত্যিই নেত্রকোনা জেলা ছাত্রলীগের জন্য বড় পাওয়া।

চমৎকার এই সিদ্ধান্তের জন্য কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য’র সিদ্ধান্তের প্রতি সারাজীবন শ্রদ্ধা বজায় থাকবে মন্তব্য করে আশিকুর ফারাস দোদুল বলেন, নেত্রকোনা জেলা ছাত্রলীগের এখন শুধু সামনে এগিয়ে যাওয়ার সময় আমরা নিষ্টা ও সততার সাথে কাজ করে যাব।

ইকবাল হাসান ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..