• রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৪:০৪ অপরাহ্ন

রাজধানীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • আপডেট টাইম : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ১১২

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

রাজধানীর খিলগাঁও দক্ষিণ গোড়ান এলাকার একটি বাসা থেকে মারজানা আক্তার নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৩ জুন) সকালে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়।

মারজানা আহসান উল্লাহ ইউনিভার্সিটি থেকে ডিপ্লোমা শেষ করে ফ্রিল্যান্সিং করতেন। স্বামী বেসরকারি একটি টেলিভিশনের মুন্সিগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছে বলে জানিয়েছে তার পরিবার।

পরিবার জানায়, স্বামীর সাথে বনিবনা না হওয়ায় ঢাকাতেই থাকতেন মারজানা আক্তার। তাদের সংসারে আরিয়ান নামে আট বছরের এক ছেলে সন্তান রয়েছে। এতদিন বাবা মায়ের সঙ্গেই খিলগাঁওয়ের বাসাতেই থাকতেন মারজানা। তিন মাস আগে শিশু সন্তান আরিয়ানকে নিয়ে বাবার বাসার কাছেই দক্ষিণ গোড়ানে আলাদা বাসায় ফ্লাট ভাড়া নেন তিনি।

এ দিকে মঙ্গলবার (২২ জুন) রাতে ছেলে আরিয়ান ও তার সাত বছরের ভাগনে ওই বাসায় ছিলেন। বুধবার সকাল সাড়ে সাতটার দিকে দুই শিশু পাশের ফ্লাটে এসে মারজানার গলায় ফাঁস দেওয়ার কথা জানায়। এরপর তারাই একই এলাকায় থাকা বাবা-মা ও আত্মীয়দের খবর দিলে তারা পুলিশকে বিষয়টি জানান।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুকুল আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে। এর আলামত সংগ্রহের পাশাপাশি ময়নাতদন্তের জন্য মারজানার মরদেহ মর্গে পাঠায়। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..