• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৭:০৪ অপরাহ্ন

মাদ্রাসাশিক্ষক আটক শিশু ধর্ষণের অভিযোগে

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ১২৯

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

রাজধানীর হাজারীবাগ ঝাউচর এলাকায় একটি মাদ্রাসায় আট বছরের এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত মাদ্রাসাশিক্ষক যুবায়ের হোসেনকে (২২) আটক করেছে পুলিশ।

সোমবার (২১ জুন) সন্ধ্যায় হাজারীবাগ ঝাউচর এলাকার ওই মাদ্রাসায় পড়তে যায় শিশুটি। রাত ১১টার দিকে পরিবারের লোকজন বিষয়টি জানতে পেরে অসুস্থ অবস্থায় ওই শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করে।

শিশুটির পরিবার অভিযোগ করে বলেন, ঝাউচর এলাকার একটি বস্তিতে থাকে শিশুটি পরিবার। স্থানীয় একটি মাদ্রাসায় লেখাপড়া করে সে। করোনাকালীন মাদ্রাসা বন্ধ থাকলেও সন্ধ্যায় মাদ্রাসার শিক্ষকরা তাদের পড়াতেন। সোমবার সন্ধ্যায় শিশুটি আরও কয়েকজন শিশু মিলে মাদ্রাসায় পড়তে যায়। সেখান থেকে রাতে শিশুটি বাসায় ফিরে। তখন কাউকে কিছু না জানালেও রাত সাড়ে ১১টার দিকে শরীরে ব্যথা অনুভব করছে বলে জানায়। তখন তার মা শিশুটির শরীর থেকে রক্তক্ষরণ হতে দেখতে পায়। পরে শিশুটির মুখ থেকে ঘটনাটি শুনে সঙ্গে সঙ্গে পুলিশকে জানান তিনি।

এরপর হাজারীবাগ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত শিক্ষককে আটক করে থানায় নিয়ে যায়। আর শিশুটিকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠায়।

এ বিষয়ে হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, সোমবার সন্ধ্যার পর স্থানীয় মাদ্রাসায় শিশুটিকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। ঘটনার পরপরই অভিযুক্ত মাদ্রাসাশিক্ষককে আটক করা হয়েছে। শিশুটির পরিবার মামলা করলে অভিযুক্তকে গ্রেপ্তার দেখানো হবে। বিষয়টি আরও তদন্ত করে দেখা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..