• রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৫:০৩ অপরাহ্ন

বরগুনার ১৭৯ পরিবার পেয়েছেন প্রধানমন্ত্রীর ঘর

  • আপডেট টাইম : রবিবার, ২০ জুন, ২০২১
  • ১১৩

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

বরগুনার ১৭৯ পরিবার পেয়েছেন প্রধানমন্ত্রীর ঘর। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকাল সাড়ে দশটার দিকে আনুষ্ঠানিকভাবে ঘরের উদ্বোধন এবং ভার্চুয়ালি ঘরের চাবী হস্তান্তর করেছেন। প্রধানমন্ত্রীর উদ্বোধনের পরেই বরগুনা-১ আসনের জাতীয় সংসদ সদস্য, মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু বরগুনার ঘরের চাবি ও দলিলপত্র হস্তান্তর করেন।

জানা গেছে,মুজিববর্ষ উপলক্ষে আশ্রায়ন-২ প্রকল্পের অধীনে আজ ৫৩ হাজার ৩৪০টি ভূমিহীন ও গ্রহহীন পরিবারকে ঘর দেয়া হয়েছে। প্রত্যেক পরিবার পেয়েছেন, ২ শতক জমিসহ একটি সেমিপাকা ঘর।

বরগুনা সদর উপজেলা পরিষদ আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব আবদুর রশিদ মিয়া। সভাপতিত্ব করেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সামিয়া শারমিন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, লোকবেতারের পরিচালক মনির হোসেন কামাল, প্রেসক্লাবের সহসভাপতি জাফর হোসেন হাওলাদার, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সোহেল হাফিজ ও জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আবু জাফর সালেহ।

মো.মিজানুর রহমান নাদিম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..