• মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১১:২৯ অপরাহ্ন

পিয়া জান্নাতুল ‘মাসুদ রানা’ সিনেমায় থাকছেন না

  • আপডেট টাইম : বুধবার, ৯ জুন, ২০২১
  • ৩৫

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

কাজী আনোয়ার হোসেনের ‘মাসুদ রানা’ অবলম্বনে জাজ মাল্টিমিডিয়া নির্মাণ করছে সিনেমা ‘এমআর-৯ মাসুদ রানা’। বিভিন্ন কারণে আলোচনায় সিনেমাটি। যৌথ প্রযোজনার এ সিনেমাটি পরিচালনা করছেন আসিফ আকবর। এতে ‘রূপা’ চরিত্রে অভিনয় করার কথা ছিল পিয়া জান্নাতুলের। জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে বিষয়টি জানানো হয়েছিল।

এবার জানা গেল নতুন খবর। ‘মাসুদ রানা’ অবলম্বনে ‘এমআর-৯’ সিনেমায় থাকছেন না পিয়া জান্নাতুল। মা হওয়ার কারণে এ সিনেমা থেকে সরে দাঁড়াতে হয়েছে তাকে। তার বদলে নতুন নায়িকা খুজঁছে প্রযোজনা সংস্থা।

খবরের সত্যতা নিশ্চিত করেছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ। বুধবার (৯ মে) তিনি বলেন, ‘পিয়া জান্নাতুল থাকছেন না। আমরা অন্য নায়িকা খুঁজছি। শিগগিরই আপনাদের জানাতে পারব।’

‘এমআর-৯’ সিনেমার জন্য প্রস্তুতিও নিয়েছিলেন পিয়া জান্নাতুল। ফাইট প্র্যাকটিসও করেছিলেন তিনি। হঠাৎ সরে যাওয়ার বিষয়ে জানতে চাইলে এ অভিনেত্রী বলেন, ‘করোনার কারণে সিনেমার কাজটি পিছিয়ে গেল। তারপর আমার বাচ্চা হলো। বাচ্চা হওয়ার পর চিন্তা করলাম, এ সিনেমার কাজ করা সম্ভব না। কারণ অ্যারিস (অ্যারিস হাসান, পিয়ার ছেলে) এখনো অনেক ছোট। সবমিলিয়ে সিনেমাটি থেকে সরে আসলাম।’

জাজের সঙ্গে সিনেমাটির সহপ্রযোজক হিসেবে থাকছে হলিউডের সিলভার লাইন প্রোডাকশন। সিনেমাটিতে হলিউড ও ঢালিউডের একাধিক শিল্পী কাজ করবেন। বাংলাদেশ, থাইল্যান্ড, যুক্তরাষ্ট্র ও আফ্রিকায় সিনেমার চিত্রায়ণ হবে বলে প্রযোজনা সংস্থা থেকে জানানো হয়েছিল।

‘এমআর-৯ মাসুদ রানা’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করবেন এবিএম সুমন। তার সঙ্গে সাঞ্জু জন, সাজ্জাদ হোসেনসহ আরও অনেকে থাকছেন। রেসলিং দুনিয়ার ভয়ংকর তারকা দ্য গ্রেট খালিও থাকছেন এ সিনেমায়। এ ছাড়া ড্যানিয়েল বার্নহার্ড, মিকি রোর্ক, গ্যাব্রিয়েল্লা রাইট, মাইকেল প্যারের অভিনয়ের কথা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..