• মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১১:২৮ অপরাহ্ন

ফাইনাল পরিচালনায় থাকবেন যারা টেস্ট চ্যাম্পিয়নশিপের

  • আপডেট টাইম : বুধবার, ৯ জুন, ২০২১
  • ৪৬

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল মাঠে গড়াবে ১৮ জুন। ইংল্যান্ডের সাউদাম্পটনে ফাইনালে মুখোমুখি হবে ভারত এবং নিউজিল্যান্ড। ফাইনাল ম্যাচ কারা পরিচালনা করবেন? এ নিয়ে রয়েছে বেশ কৌতূহল। এরইমধ্যে সে তালিকা ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (৮ জুন) ম্যাচ অফিসিয়ালদের নাম ঘোষণা করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।

আইসিসির আয়োজিত প্রথম আসরের ফাইনালে ফিল্ড আম্পায়ারের দায়িত্বে থাকবেন রিচার্ড ইলিংউর্থ এবং মাইকেল গফ। ম্যাচ রেফারির দায়িত্বে থাকবেন ক্রিস ব্রড। এছাড়া টিভি আম্পায়ারের দায়িত্বে থাকবেন রিচার্ড কেটেলবুর্ফ ও চতুর্থ ম্যাচ অফিসিয়াল হিসেবে থাকবেন অ্যালেক্স ওয়ারফ। তারা সবাই আইসিসির এলিট প্যানেলের অন্তর্ভুক্ত।

অভিজ্ঞ ম্যাচ অফিসিয়ালদের নাম ঘোষণা করতে পেরে সন্তুষ্টি প্রকাশ করেন আইসিসির সিনিয়র ম্যানেজার (আম্পায়ার এবং রেফারি) আদ্রিয়ান গ্রিফথ।

তিনি বলেন, মহামারির কারণে এ সময়ে টেস্ট চ্যাম্পিয়নশিপ আয়োজন করাটা সহজ ছিল না। কিন্তু আমরা সৌভাগ্যবান। এই মুহূর্তে অভিজ্ঞদের পেয়েছি। তাদের শুভকামনা জানাই।

ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ শেষে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নামবে নিউজিল্যান্ড। টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও ইংল্যান্ডের বিপক্ষে ৫ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ইংল্যান্ডে পৌঁছেছে ভারত।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..