• মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১০:২৮ অপরাহ্ন

প্রাইভেটকারের৩পুলিশ সদস্য ট্রেনের ধাক্কায় আহত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ৪৪

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

নরসিংদীর রায়পুরায় ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারে থাকা ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন। মঙ্গলবার (০৮ জুন) রাত দুইটার দিকে উপজেলার সাপমারা রেলক্রসিংয়ে ঢাকা থেকে ছেড়ে যাওয়া চট্টগ্রামগামী সোনার বাংলা এক্সপ্রেস প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়।

আহত তিন জন পুলিশ সদস্য হলেন- রায়পুরা থানার এসআই শাহীন মিয়া, মনোয়ার হোসেন ও কনস্টেবল সালাহ উদ্দিন।এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, রাতে একটি প্রাইভেটকার ও একটি সিএনজি চালিত অটোরিকশা নিয়ে টহল দিচ্ছিল পুলিশ। রাত দুইটার দিকে পুলিশের গাড়িটি রায়পুরার সাপমারা রেলক্রসিং অতিক্রম করতে গেলে ঢাকা থেকে ছেড়ে যাওয়া চট্টগ্রামগামী সোনার বাংলা এক্সপ্রেস সেটিকে ধাক্কা দিয়ে সরিয়ে দেয়। এ সময় প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায় এবং গাড়িতে থাকা তিন পুলিশ সদস্য আহত হয়।পেছনে থাকা অটোরিকশা ও এলাকাবাসীর সহায়তায় তাদের উদ্ধার করা হয়।

রায়পুরা থানার সেকেন্ড অফিসার দেব দুলাল দে জানান,  অন্য সময় এই গেটে গেটম্যান থাকলেও রাতে কাউকে দেখা যায়নি এবং গেট অরক্ষিত ছিল।নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর বলেন, তিনজনকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। একজন আজ রিলিজ পেয়ে যাবে আশা করি। বাকি দুজন একটু বেশি আঘাত পেয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..