• মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১০:১৯ অপরাহ্ন

ঢাকা উত্তর সিটি করপোরেশনে চাকরি

  • আপডেট টাইম : রবিবার, ৬ জুন, ২০২১
  • ৩৫

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

ঢাকা উত্তর সিটি করপোরেশন লোকবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। অস্থায়ীভাবে দৈনিক মজুরিভিত্তিক (কাজ করলে মজুরি, না করলে নেই) অদক্ষ শ্রমিক (পরিচ্ছন্নতাকর্মী) নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। আগ্রহী প্রার্থীকে ২২ জুনের মধ্যে ডাকে আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: শ্রমিক (পরিচ্ছন্নতাকর্মী)

পদের সংখ্যাঃ ২০০টি

বয়স: ২০২১ সালের ১ মে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে।

আবেদনপত্রে প্রার্থীর নাম, পিতা/স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, জাতীয়তা, ধর্ম, জন্ম তারিখ, বয়স, নিজ জেলার নাম, যোগ্যতা ও অভিজ্ঞতা (যদি থাকে) উল্লেখ করতে হবে।

আবেদনপত্রের সঙ্গে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভা বা সিটি করপোরেশনের কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র, জাতীয় পরিচয়পত্র (ভোটার আইডি কার্ড)/জন্মনিবন্ধন সনদের সত্যায়িত কপি, যোগ্যতা ও অভিজ্ঞতার (যদি থাকে) সনদের সত্যায়িত কপি দিতে হবে। সদ্য তোলা ৪ কপি পাসপোর্ট আকারের ছবি প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা/ডিএনসিসির কাউন্সিলর কর্তৃক সত্যায়িত করে আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

সত্যায়নের ক্ষেত্রে সত্যায়নকারী কর্মকর্তা/কাউন্সিলরের সুস্পষ্ট নাম, পদবী ও সিল অবশ্যই থাকতে হবে।

এ নিয়োগ সম্পূর্ণরূপে অস্থায়ী, দৈনিক মজুরিভিত্তিক এবং ভবিষ্যতে কোনোক্রমে রাজস্বখাতে নিয়মিত করার কোনো সুযোগ থাকবে না। নিয়োগপ্রাপ্তির পর প্রার্থী স্থায়ী করার আবেদন করতে পারবেন না এবং এ বিষয়ে বিজ্ঞ আদালতে আবেদন করতে পারবেন না।

ঢাকা উত্তর সিটি করপোরেশনে কর্মরত অবস্থায় মৃত পরিচ্ছন্নতাকর্মী এবং ৫৯ বছরে চাকরি হতে অব্যাহতিপ্রাপ্ত কর্মীদের ওয়ারিশেরা অগ্রাধিকার পাবেন। এ ছাড়া হরিজনদের জন্য সরকার নির্ধারিত কোটা অনুসরণ করা হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানাঃসচিব, ঢাকা উত্তর সিটি করপোরেশন, গুলশান সেন্টার পয়েন্ট, প্লট ২৩-২৬, রোড-৪৬, গুলশান-২, ঢাকা।খামের ওপর অবশ্যই ‘শ্রমিক (পরিচ্ছন্নতাকর্মী)’ উল্লেখ করতে হবে ।

এখানে বিজ্ঞতি দেখতে পারেন: http://www.dncc.gov.bd/sites/default/files/files/dncc.portal.gov.bd/publications/3ce09f78_435f_44d7_a3c1_7c593eb7ef16/2021-05-1

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..