• মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১০:০৬ অপরাহ্ন

ঝিনাইদহে যুবককে শ্বাসরোধে হত্যা

  • আপডেট টাইম : রবিবার, ৬ জুন, ২০২১
  • ৪৩

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

ঝিনাইদহের কালীগঞ্জে শাহিন (২৮) নামে এক লেদ মিস্ত্রিকে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার (৬ জুন) সকাল ৮টার দিকে বালিয়াডাঙ্গা পালপাড়া এলাকায় একটি কলাবাগান থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। 

সে একই এলাকার বটতলা পাড়ার চান মিয়ার ছেলে। সকালে স্থানীয়রা তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

স্থানীয় ইউপি সদস্য আনোয়ার হোসেন জানান, নিহত শাহিন হোসেন সম্প্রতি বালিয়াডাঙ্গা বাজার এলাকায় একটি লেদ মেশিন বসিয়ে কাজ করত। সকালে তাকে পাওয়া যাচ্ছে না এমন সংবাদ পাওয়ার পর সবাই খোঁজাখুঁজি শুরু করে। এরপর তাদের বাড়ির পাশে রাস্তার ওপর তার ব্যবহৃত একটি জুতা পাওয়া যায়। পরে এলাকায় রনজিৎ কুমার নামে এক ব্যক্তির কলা বাগানে তার মরদেহ পড়ে থাকতে দেখা যায়। তার দিয়ে গলা পেঁচিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে বলে জানান স্থানীয়রা।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর মিয়া জানান, সংবাদ পেয়ে আমি ঘটনাস্থলে পৌঁছেছি। তাকে শ্বাসরোধ করে ও পিটিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে কী কারণে বা কারা তাকে হত্যা করেছে, তা এখনি নিশ্চিত করা যাচ্ছে না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..