• শনিবার, ০৮ মে ২০২১, ০১:০৭ পূর্বাহ্ন

হাটহাজারীতে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার, হত্যা নাকি আত্মহত্যা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ১৯

মাহমুদ আল আজাদ, হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

হাটহাজারীতে মো. জসিম(৩৫) নামে এক কাপড় ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। সোমবার(৩ মে) সকাল ৭টার দিকে উপজেলার ধলই ইউনিয়ন ৩নং ওয়ার্ড এলাকায় শাহজাহান শাহ দরবারের পাশের রেললাইন থেকে লাশটি উদ্ধার করে। নিহত জসীম একজন কাপড় ব্যবসায়ী,তার দুটি সন্তান রয়েছে। নিহত জসিম ফটিকছড়ি উপজেলার ভূজপুর থানার ৪নং ওয়ার্ড হারুয়াল ছড়ি গ্রামের সিদ্দীক হাজীর পুত্র।

নিহতের ভাই ও পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার দিন বিকেলে দোকানের মালামাল ক্রয় করার জন্য চট্টগ্রাম শহরে যায়। রাত ৮টায় চট্টগ্রাম শহরের মুরাদপুর এলাকা থেকে মুঠোফোনে সর্বশেষ কথা হয় বলে জানান তার ছোট ভাই পারভেজ। এরপর থেকে মোবাইল বন্ধ পেলে নিহতে ভাই পারভেজ খোঁজাখুঁজি করে। একপর্যায়ে খোঁজ না পেয়ে হাটহাজারী থেকে সোমবার ভোর ৬টায় সিএনজি অটোরিকশা যোগে পারভেজ বাড়ি উদ্দেশ্য রওনা হয়। পথে হাটহাজারী-ফটিকছড়ি মহাসড়কে শাহাজাহান শাহ দরবারের গেইটের পাশে লোকজনের ভিড় দেখতে পায়। এতে সন্দেহ হলে গাড়ি থেকে নেমে সেখানে গিয়ে তার ভাই জসিমের গামছা মুড়ানো ঝুলন্ত অবস্থায় দেখে। পরে পরিবার ও মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরী করে ময়নাতদন্তের জন্য লাশ চমেক হাসপাতালের মর্গে প্রেরন করে। পরিবারের দাবী নিহত জসিম প্রতিহিংসার শিকার হয়েই পরিকল্পিত হত্যা করা হয়েছে।

মডেল থানা পুলিশের এসআই মো. জসীম জানান, লাশের শরীরে কোন আঘাতে চিহ্ন পাওয়া যায়নি। এ ঘটনায় মডেল থানায় মামলার প্রক্রিয়া চলছে বলেও সূত্রে জানা যায়।

হাটহাজারী মডেল থানার ওসি মো. রফিকুল ইসলাম লাশ উদ্ধারের কথা সাংবাদিকদের নিশ্চিত করে বলেন, লাশটি রেললাইনের উপর পাওয়া গেছে, তাই রেলওয়ে থানাকে বুঝিয়ে দেওয়া হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে আসল ঘটনা কি তা নিশ্চিত হওয়া যাবে বলেও তিনি উল্লেখ করেন।

উল্লেখ্য, গত রোববার হাটহাজারী ধলই ইউনিয়নের ত্রিপুরা পল্লীর পাশে পাহাড়ের মাটি চাপাই মুন্না (২১)নামে এক যুবকেরও লাশ উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..