• মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০২:৪৭ অপরাহ্ন

নেত্রকোনায় ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার হয়নি দেড় মাসেও, বাদীকে হুমকি

  • আপডেট টাইম : রবিবার, ২ মে, ২০২১
  • ৩৬

ইকবাল হাসান, নেত্রকোনা জেলা প্রতিনিধিঃ

বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রইব্যুনাল নেত্রকোনায় দায়ের করা ধর্ষণ মামলার আসামিকে দেড় মাস সময়েও পুলিশ গ্রেপ্তার করতে পারেনি। আসামি ও তার লোকজন মামলার বাদীকে নানা ভয়ভীতি ও হুমকি প্রদর্শণ করছে। গত সোমবার মামলার বাদী নেত্রকোনা জেলা প্রেসক্লাবে বিষয়টি সাংবাদিকদের জানান।

অভিযোগে জানা গেছে, জেলার কলমাকান্দার গুজাকুলিয়া গ্রামের মো. খলিল মিয়ার ছেলে মো. সাব্বির মিয়া একই গ্রামের রিকশা চলকের স্কুল পরোয়া মেয়েকে উত্যক্ত করত। গত ৩১ জানুয়ারী মধ্য রাতে বাদী বসত ঘরে কৌশলে ডুকে স্কুলছাত্রীকে ধর্ষণ করে। ধর্ষিতার ডাক চিৎকারে ঘরে থাকা অন্যরা ধর্ষক সাব্বির মিয়াকে আটক করে। এক পর্যায়ে ধর্ষক কৌশলে পালিয়ে যায়। দুদিন পর থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা গ্রহন না কওে আদালতে মামলা করার কথা বলে।

এরই প্রেক্ষিতে গত ৩ ফেব্রুয়ারী স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রইব্যুনাল নেত্রকোনায় সাব্বির মিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করেন। বিজ্ঞ আদালত এ ব্যাপারে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য পুলিশ সুপারকে আদশ প্রদান করেন। বাদীর অভিযোগ মামলার আসামি এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে।

মামলা দায়েরের দেড় মাস পেরিয়ে গেলেও গত সোমবার পর্যন্ত পুলিশ আসামিকে গ্রেপ্তার করতে পারেনি। উল্টো মামলার বাদী ও তার পরিবারকে হুমকি প্রদান করছে আসামি ও তার লোকজন।কলমাকান্দা থানার ওসি এটি এম মাহমুদুল হক জানান, আসামিকে গ্রেপ্তারের জন্য চেষ্টা চালানো হচ্ছে। ঘটনার পর থেকে এলাকা ছেড়ে পালিয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..