• বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৭:৫৪ অপরাহ্ন

নিপ্পন গ্রুপের যোগদান ও নিয়োগ পরীক্ষার তারিখ পরিবর্তন

  • আপডেট টাইম : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ১৬

নিপ্পন ওয়ার্ল্ড ইলেক্ট্রনিকস  ইন্ডাস্ট্রিজ লিঃ এর যোগদান তারিখ পরিবর্তন

বাংলারজমিন২৪কম ডেক্স- করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে  ৫ই এপ্রিল থেকে ১২ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি লকডাউন ঘোষণা করেছে সরকার। এ সময় সরকারি-বেসরকারি স্বায়ত্তশাসিত অফিস আদালত ও বেসরকারি অফিস শুধু জরুরি কাজ করবে। এদের নিজস্ব পরিবহন চলবে ।শিল্পকারখানা ও শ্রমিকের নিজস্ব ব্যবস্থাপনায় আনা-নেওয়া করতে হবে । সরকারি ছুটির সঙ্গে সমন্বয় করে দেশের অন্যতম ইলেক্ট্রনিকস কোম্পানি নিপ্পন গ্রুপ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে ।এমত অবস্থায়  নিপ্পন ওয়ার্ল্ড ইলেক্ট্রনিকস  ইন্ডাস্ট্রিজ লিমিটেডের যোগদান তারিখ পরিবর্তন করা হয়েছে। কোম্পানিটির যোগদানের তারিখ আগামী  ১৪ ই এপ্রিল ২০২১ইং  সকাল ১০ টা থেকে ১ টা পর্যন্ত । কোম্পানির অ্যাডমিন সূত্রে এ তথ্য জানা গেছে।

এর আগে কোম্পানিটি  আগামী ১১ ই এপ্রিল সকাল ১০ টা থেকে ১ টা পর্যন্ত যোগদানের তারিখ ই-মেইল এর মাধ্যমে নির্বাচন পত্র পাঠিয়েছিল। কিন্তু ৫ই এপ্রিল থেকে ১২ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি লকডাউন থাকায়, ১১ ই এপ্রিল পরিবর্তন করা হয়েছে। আগামী ১৪ ই এপ্রিল ২০২১ইং নির্বাচিত কোম্পানির সকল চুরান্ত প্রার্থীদের জব অফার লেটার দেওয়া হবে।

৭ই এপ্রিল বাংলারজমিন২৪কমকে এ তথ্য জানান নিপ্পন ওয়ার্ল্ড ইলেক্ট্রনিকস ইন্ডাঃলিঃ এর ব্যবস্থাপনা পরিচালক জনাব-এম,এ,কাশেম পাপ্পু (নিপ্পন গ্রুপ)।

নিপ্পন ওয়ার্ল্ড ইলেক্ট্রনিকস এর – Director (Operation) কাওছারি আক্তার (জান্নাত) বলেন, কোম্পানির চেয়ারম্যানের সিদ্ধান্ত অনুযায়ী  ১১ ই এপ্রিল ২০২১ইং  যোগদান ও নিয়োগের  সিদ্ধান্ত হয়েছিল, তা  পরিবর্তন করে আগামী ১৪/০৪/২০২১ইং  করা হলো।

সরকারের  সাধারণ ছুটি ১২ এপ্রিল পর্যন্ত  নির্দেশনা অনুযায়ী সকল অফিসারদের কার্যক্রম বন্ধ রাখার আহ্বান জানানো হয়েছে।

সুত্র- গত ২১শে মার্চ কোম্পানিটি   প্রথম আলো পত্রিকায় নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছিলো।Banglarjamin24.com

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..