• বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯:২২ অপরাহ্ন

সুন্দরগঞ্জে বালুঝড়ে ব্যাপক ক্ষতি: নিহত ১

  • আপডেট টাইম : সোমবার, ৫ এপ্রিল, ২০২১

আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ 

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের কিশামত ধোপাডাঙ্গা গ্রামে বালুঝড়ে গাছের নিচে চাপা পড়ে ময়না বেগম (৪৮) নামে এক নারীর ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে।

জানা যায়, রবিবার সন্ধ্যায় নিহতের পরিবারকে নগদ ১০ হাজার টাকা প্রদান করেছেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আল-মারুফ। এ সময় ছিলেন- উপজেলা কৃষি কর্মকর্তা সৈয়দ রেজা-ই- মাহমুদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ওয়ালিফ মন্ডল, থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান, ইউপি চেয়ারম্যান এ্যাডভোকেট মোখলেছুর রহমানসহ ইউপি সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। এরআগে বিকেলে উপজেলার ছাপড়হাটি, ধোপাডাঙ্গা, কঞ্চিবাড়ি, শ্রীপুর, শান্তিরাম ও রামজীবন ইউনিয়নের উপর
দিয়ে বয়ে যাওয়া বালুঝড়ে গাছপালা, ঘরবাড়িসহ ফসলের ব্যাপক ক্ষতি সাধিত হয়। আকষ্মিক এ ঝড়ে রাস্তা পারাপারের সময় গাছের নিচে চাপা পড়ে ময়না বেগম ঘটনাস্থলেই মারা যান। তিনি কিশামত ধোপাডাঙ্গা গ্রামের সোলেমান আলীর স্ত্রী। পারিবারিক সূত্র জানায়, আকষ্মিক ঝড়ের কবলে পড়ে ফসলের মাঠ থেকে ময়না বেগম বাড়ির দিকে আসছিল।

এসময় বাড়ির পাশে রাস্তার একটি গাছ তার উপর ভেঙ্গে পড়লে ঘটনাস্থলেই ময়না বেগম মারা যান। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ১০ হাজার টাকা ময়না বেগমের স্বামীর হাতে প্রদান করা হয়েছে বলে জানা গেছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..