• বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৭:০৭ অপরাহ্ন

কুলাউড়ায় নির্মাণ শ্রমিক ইউনিয়নের অভিষেক ও অফিস উদ্বোধন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ১০

আব্দুল কুদ্দুস, কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধিঃ

কুলাউড়ার টিলাগাঁও ইউনিয়ন নির্মাণ শ্রমিক ইউনিয়নের (২৩৬৮) নবগঠিত কমিটির অভিষেক ও অফিস উদ্বোধন করা হয়েছে। গতকাল বিকাল ৪টায় স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে এ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। টিলাগাঁও বাজারের বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ শহীদ আলীর সভাপতিত্বে এবং তাজুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- মৌলভীবাজার জেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. অকিব আলী। বিশেষ অতিথি ছিলেন- জেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি মো. মুুসলিম গাজী, সংগঠনিক সম্পাদক সাবলু আহমদ, দপ্তর সম্পাদক তাজুল ইসলাম, অর্থ সম্পাদক সাইফুর রহমান, ক্রীড়া সম্পাদক মো. ফারুক মিয়া, কুলাউড়া উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. মুক্তার, সাংগঠনিক
সম্পাদক মেহেদী হাসান জলিল, অর্থ সম্পাদক রউফ আহমদ শিবলু, টিলাগাঁও আজিজুন্নেছা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি শামীম আহমদ, ইউপি সদস্য সুলতান মিয়া ও মো. দেওয়ান আলী।

স্বাগত বক্তব্য রাখেন টিলাগাঁও নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. তৈয়ব আলী ও সাধারণ সম্পাদক মো. ছুফিয়ান মিয়া।
অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন টিলাগাঁও নির্মাণ শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি মো. মনিরুজ্জামান মনির, সদস্য মো. আইয়ুব আলী, শিলু ধর ও জামাল আহমদ প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাও. মো. ইব্রাহিম আলী। অনুষ্ঠান শেষে টিলাগাঁও নির্মাণ শ্রমিক ইউনিয়নের সদস্যদের অভিষিক্ত করা হয় এবং অতিথিদের ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে টিলাগাঁও নির্মাণ শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন ইউনিয়ন ও আঞ্চলিক শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে নেতৃবৃন্দ সংগঠনের অফিস উদ্বোধন করেন।

ক্যাপশন: কুলাউড়ায় নির্মাণ শ্রমিক ইউনিয়নের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন জেলা কমিটির
সভাপতি মো. অকিব আলী।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..