• বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৮:১৯ অপরাহ্ন

প্রেমের ইঙ্গিত দিলেন কিয়ারা?

  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ

বলিউড ইন্ডাস্ট্রিতে প্রেম, বিয়ের গুঞ্জন চলতেই থাকে। অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা ও অভিনেত্রী কিয়ারা আদভানিকে নিয়েও অনেকদিন থেকে প্রেমের চর্চা চলছে। যদিও নিজেদের ভালো বন্ধু বলেই দাবি করেন তারা। তবে সম্প্রতি একটি সাক্ষাৎকারে সিদ্ধার্থের সঙ্গে প্রেমের ইঙ্গিত দিয়েছেন ‘কবির সিং’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী।

শেষ কবে ডেটে গিয়েছিলেন— সাক্ষাৎকারে এমন প্রশ্নের উত্তরে কিয়ারা বলেন, ‘শেষ আমি ডেটে গিয়েছিলাম— এই বছরেই। আর এই বছরের মাত্র দুই মাস পার হয়েছে। তাই হিসাবটা আপনারাই করে নিন।’

এদিকে নতুন বছরকে একসঙ্গে স্বাগত জানিয়েছেন সিদ্ধার্থ-কিয়ারা। একসঙ্গে মালদ্বীপ গিয়েছিলেন তারা। তাই দুই দুইয়ে চার মিলিয়ে ভক্তরা বলছেন, সিদ্ধার্থের সঙ্গে প্রেমের ইঙ্গিতটা এবার দিয়েই দিলেন কিয়ারা।

অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন সিদ্ধার্থ। তাদের ব্রেকআপের পর জ্যাকলিন ফার্নান্দেজ ও তারা সুতারিয়ার সঙ্গে সিদ্ধার্থের প্রেমের গুঞ্জন শোনা যায়। সাক্ষাৎকারে সঙ্গী কখনো প্রতারণা করলে কি করবেন জানতে চাইলে এই অভিনেত্রী বলেন, ‘আমি তাকে ব্লক করে দিবো এবং কখনোই ফিরে যাব না। সেটি কখনো ভুলবোও না। সম্পর্ক সেখানেই শেষ।’

বর্তমানে কিয়ারার ঝুলিতে কয়েকটি সিনেমা রয়েছে। এর মধ্যে রয়েছে ‘ভুল ভুলাইয়া টু’ এবং ‘যুগ যুগ জিও’। অন্যদিকে, ‘থ্যাংক গড’ এবং ‘মিশন মজনু’ সিনেমায় অভিনয় করছেন সিদ্ধার্থ। পাশাপাশি ‘শেরশাহ’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন সিদ্ধার্থ-কিয়ারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..