• বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০, ০৪:২৯ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ অস্ত্র, গুলিসহ ১২ মামলার আসামী ইঞ্জিন গ্রেপ্তার

  • আপডেট টাইম : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯
  • ৯১ বার পঠিত

শুভ,স্টাফ রিপোর্টার(চাঁপাইনবাবগঞ্জ):

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ধোবড়া বাজার এলাকা থেকে অস্ত্র- গুলিসহ ১২ নামলার ১ আসামীকে গ্রেপ্তার করেছে জেলা পুলিশের গোয়েন্দা বিভাগের একটি অপারেশন দল।

গ্রেপ্তারকৃত ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জের বহরাম ঘোষপাড়া এলাকার মো. লতিফ ঘোষ এর ছেলে মো. ফটিক প্রকাশ ইঞ্জিন (৩৫)।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ জানতে পারে ১২ মামলার পলাতক আসামী ইঞ্জিন ধোবরা বাজার এলাকায় অবস্থান করছে।
খবর পাবার পর পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম পিপিএম এর নির্দেশনায় শনিবার দুপুর ১ টার দিকে গোয়েন্দা পুলিশের একটি দল ঐ এলাকায় অভিযান চালিয়ে ইঞ্জিনকে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন ও ২রাউন্ড গুলিসহ হাতেনাতে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ইঞ্জিন কে শিবগঞ্জ উপজেলার ধোবড়া থেকে দুপুরে গ্রেপ্তার করা হলেও জেলা গোয়েন্দা পুলিশ রাতে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে।

সূত্রে আরো জানা গেছে, গ্রেপ্তারের পর বিকেলে ইঞ্জিনের তথ্য নিয়ে তার
এলাকার একটি আম বাগানে অস্ত্র উদ্ধার অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। এ সময় গোয়েন্দা পুলিশের উপস্থিতি টের পেয়ে ১০/১২ জন সন্ত্রাসী পালিয়ে যায়। পরে সে এলাকা তল্লাসী চালিয়ে ৪টি হাসুয়া, ২টি রামদা ও ৩টি ককটেল উদ্ধার করা হয়। যারা পালিয়েছে তারা সকলে ইঞ্জিলের লোকজন বলেও সূত্র নিশ্চিৎ করেছে।প্রয়োজনে অভিযান অব্যাহত থাকবে।

এ ঘটনায় আরো একটি মামলা দায়ের করা হবে। আসামী ফটিক প্রকাশ ইঞ্জিনের বিরুদ্ধে বিভিন্ন থানায় অস্ত্র, বিস্ফোরক ও ডাকাতিসহ মোট ১২টি মামলা চলমান রয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..