• রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৪:২৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা সমস্যা সমাধানে যুক্তরাষ্ট্রকে নেতৃত্ব দেওয়ার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাজারহাটে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত। ভোলাহাটে চূড়ান্ত মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত যশোরে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকা মার্কায় ভোট দিন: জাহাঙ্গীর কবির নানক শুমারি তথ্য হাকালুকিতে কমেছে অতিথি পাখি হালদা নদীতে অবৈধ বালু উত্তোলনের ১২টি নৌকার ইঞ্জিন ধ্বংস রাজশাহী এ্যাডভোকেটস বার এসোসিয়েশন নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের নিরঙ্কুশ বিজয়ে বিএনপি’র অভিনন্দন কুলাউড়ায় ছাত্র ইউনিয়নের সম্মেলন সম্পন্ন ফুলপুরে স্বপ্নযাত্রা ফাউন্ডেশনের পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন 

মাতৃভাষা দিবসে পীরগঞ্জ উপজেলা বিএনপির র‌্যালী ও পুষ্পমাল্য অর্পণ

  • আপডেট টাইম : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১

রংপুর প্রতিনিধিঃ

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে রংপুরের পীরগঞ্জ উপজেলা সদরে র‌্যালী বের করে বিএনপি। পরে বিএনপি নেতাকর্মীরা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করেন। রংপুর জেলা বিএনপি’র সভাপতি সাইফুল ইসলাম আজ রবিবার সকালে রংপুর-৬ (পীরগঞ্জ) নির্বাচনী এলাকার বিএনপি দলীয় বিপুল সংখ্যক নেতা-কর্মীকে সাথে নিয়ে পীরগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করেন।

এসময় রংপুর জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামের নেতৃত্বে র‌্যালী ও পুষ্পমাল্য অর্পণ দলীয় কার্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে ভাষা আন্দোলনে আত্মত্যাগকারী সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

এসময় উপস্থিত ছিলেন পীরগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সহ- সভাপতি মোস্তাফিজার রহমান সেলিম, সাধারণ সম্পাদক মাহমুদ উন নবী পলাশ, যুগ্ম সাধারণ সম্পাদক শাহিনুজ্জামান শাহিন, সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর সাইফুল আজাদ, পীরগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক আনিছুর রহমান আনিছ, সদস্য সচিব আব্দুস সালামসহ পীরগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, কৃষক দল, ছাত্রদলসহ বিভিন্ন ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এর আগে শনিবার একুশে ফেব্রুয়ারীর প্রথম প্রহরে জেলা বিএনপির দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে রংপুর কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন রংপুর জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম। এছাড়াও শনিবার তার নির্বাচনী এলাকা রংপুর-৬ পীরগঞ্জ আসনের পাঁচগাছি ইউনিয়ন যুবদলের নেতা সেলিমের পিতার কুলখানী ও দোয়া মাহফিলে অংশ নেন। এর আগে পাঁচগাছি, শানেরহাট, মদনখালী, বড় আলমপুরসহ বিভিন্ন ইউনিয়নের বিএনপি ও অঙ্গ দলের নেতাকর্মীসহ সাধারণ
মানুষের সাথে কুশল বিনিময় করেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..