• শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৫:০৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা সমস্যা সমাধানে যুক্তরাষ্ট্রকে নেতৃত্ব দেওয়ার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাজারহাটে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত। ভোলাহাটে চূড়ান্ত মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত যশোরে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকা মার্কায় ভোট দিন: জাহাঙ্গীর কবির নানক শুমারি তথ্য হাকালুকিতে কমেছে অতিথি পাখি হালদা নদীতে অবৈধ বালু উত্তোলনের ১২টি নৌকার ইঞ্জিন ধ্বংস রাজশাহী এ্যাডভোকেটস বার এসোসিয়েশন নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের নিরঙ্কুশ বিজয়ে বিএনপি’র অভিনন্দন কুলাউড়ায় ছাত্র ইউনিয়নের সম্মেলন সম্পন্ন ফুলপুরে স্বপ্নযাত্রা ফাউন্ডেশনের পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন 

যশোরের বেনাপোলে ভূয়া এনএসআই আটক

  • আপডেট টাইম : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
সোহেল রানা, যশোর প্রতিনিধিঃ
যশোরের বেনাপোল সীমান্ত এলাকা থেকে আবু মুছা (৪০) নামে এক ভূয়া (এনএসআই) কর্মকর্তাকে আটক করেছে পুলিশ। শনিবার বিকাল সাড়ে ৫টার। দিকে বেনাপোল বাজার থেকে তাকে আটক করা হয়। আটককৃত ভূয়া (এনএসআই) যশোরের ঝিকরগাছা উপজেলার বাঁকড়া এলাকার মাজারুল ইসলামের ছেলে।
বেনাপোল পোর্ট থানার (এএসআই) শিকদার মাসুম পারভেজ জানান, বিকালে (এনএসআই) ফ্লিড অফিসার পরিচয়ে আবু মুছা নামে ব্যক্তি (এনএসআই) এর একটা তদন্তে যাওয়ার জন্য ফোন করে সোর্স নিয়ে বেনাপোল বাজারে আসে। আবু মুছার নিকট গিয়ে তদন্তের বিষয়টি জানতে চাইলে সে কোন সদ উত্তর দিতে পারিনি। এসময় মুছার কর্থাবার্তায় সন্দেহ হলে তাকে কৌশলে থানায় নিয়ে যায়। পরবর্তীতে থানায় আবু মুছাকে জিজ্ঞাসাবাদে এক পর্যায়ে ভূয়া (এনএসআই) প্রমানিত হয় এবং তাকে আটক করা হয়।
এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মামুন খান জানান, আটককৃত আসামির বিরুদ্ধে প্রতারনার মামলা দায়ের করে আগামীকাল (২১ ফেব্রুয়ারি) যশোর বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।
Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..