• রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৪:২৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা সমস্যা সমাধানে যুক্তরাষ্ট্রকে নেতৃত্ব দেওয়ার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাজারহাটে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত। ভোলাহাটে চূড়ান্ত মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত যশোরে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকা মার্কায় ভোট দিন: জাহাঙ্গীর কবির নানক শুমারি তথ্য হাকালুকিতে কমেছে অতিথি পাখি হালদা নদীতে অবৈধ বালু উত্তোলনের ১২টি নৌকার ইঞ্জিন ধ্বংস রাজশাহী এ্যাডভোকেটস বার এসোসিয়েশন নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের নিরঙ্কুশ বিজয়ে বিএনপি’র অভিনন্দন কুলাউড়ায় ছাত্র ইউনিয়নের সম্মেলন সম্পন্ন ফুলপুরে স্বপ্নযাত্রা ফাউন্ডেশনের পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন 

নেত্রকোনায় হতদরিদ্র প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য বিনামূল্যে কম্পিউটার প্রশিক্ষণ উদ্বোধন 

  • আপডেট টাইম : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
 ইকবাল হাসান, নেত্রকোনা জেলা প্রতিনিধিঃ
নেত্রকোনায় পল্লী দৃষ্টিহীন উন্নয়ন সংস্থার অটিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়ের উদ্যোগে হতদরিদ্র প্রতিবন্ধী ব্যক্তিদের বিনামূল্যে কম্পিউটার প্রশিক্ষণ উদ্বোধন করেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য  হাবিবা রহমান খান (শেফালী)।
 বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলার মদনপুর ইউনিয়নের মনাং ভোটের বাজার সংলগ্ন প্রায় ২২ বছরের পুরাতন অটিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আর্থিক সহযোগিতায়, বিনামূল্যে ১৫০ জন হতদরিদ্র প্রতিবন্ধী ব্যক্তিদের ৩ মাসব্যপী কম্পিউটার প্রশিক্ষণের উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
নেত্রকোনা সদর উপজেলার নির্বাহী অফিসার মাসুদা আক্তারের পক্ষে উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা দেবাশীষ ঘোষের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক আলাল উদ্দিন, জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা সঞ্জীত চক্রবর্তী, সংরক্ষিত আসনের এমপি’র সফর সঙ্গী জেলা যুব-মহিলা লীগের সাধারণ সম্পাদক সৈয়দা বিউটি আক্তার,  মদনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ ফকির প্রমূখ।
এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে হাবিবা রহমান খান (শেফালী) বলেন, অটিজম ও প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়। এই পল্লী দৃষ্টিহীন উন্নয়ন সংস্থার অটিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়টি নেত্রকোনায় সর্ব প্রথম ১৯৯৭ সালে স্থাপিত হয়। প্রতিষ্ঠানটি শুরু থেকে এখন পর্যন্ত আপনাদের সকলের সহযোগিতায় চলছে। তবে আমি আমার স্বাধ্যমত চেষ্টা করবো বিদ্যালয়টি এমিপও ভুক্ত করে আরও এগিয়ে নিয়ে যাওয়ার জন্য জন্য।
Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..