• শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৫:০৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা সমস্যা সমাধানে যুক্তরাষ্ট্রকে নেতৃত্ব দেওয়ার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাজারহাটে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত। ভোলাহাটে চূড়ান্ত মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত যশোরে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকা মার্কায় ভোট দিন: জাহাঙ্গীর কবির নানক শুমারি তথ্য হাকালুকিতে কমেছে অতিথি পাখি হালদা নদীতে অবৈধ বালু উত্তোলনের ১২টি নৌকার ইঞ্জিন ধ্বংস রাজশাহী এ্যাডভোকেটস বার এসোসিয়েশন নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের নিরঙ্কুশ বিজয়ে বিএনপি’র অভিনন্দন কুলাউড়ায় ছাত্র ইউনিয়নের সম্মেলন সম্পন্ন ফুলপুরে স্বপ্নযাত্রা ফাউন্ডেশনের পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন 

যশোরের বেনাপোলে ট্রাকের ধাক্কায় সাংবাদিক  নিহত

  • আপডেট টাইম : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
সোহেল রানা, যশোর প্রতিনিধিঃ
যশোর বেনাপোল স্থলবন্দর এলাকায় ট্রাকের ধাক্কায়  সাংবাদিক লোকমান হোসেন (৩৫) নিহত হয়েছেন। রোববার (১৪ ফেব্রুয়ারী) ভোর ৪টায় উন্নত চিকিৎসা নিতে ঢাকা যাওয়ার পথে মানিকগঞ্জে তার মৃত্যু হয়।
নিহত লোকমান হোসেন সিঅ্যান্ডএফ এজেন্ট মাহিবী এন্টারপ্রাইজের স্টাফ ছিলেন। চাকুরীর পাশাপাশি তিনি সংবাদপত্র ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের সাথে জড়িত ছিলেন।
এর আগে গতকাল সন্ধ্যায় তিনি গুরুতর আহত হন।
বেনাপোল সিঅ্যান্ডএফ স্টাফ এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাজেদুর রহমান জানান, গতকাল সন্ধ্যায় তিনি চেকপোস্ট কার্গো শাখার কাজ শেষে মোটরসাইকেল চালিয়ে বাড়িতে ফিরছিলেন। এসময় বেনাপোল বন্দর সড়কে পথচারীকে বাঁচাতে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সাথে সজোরে ধাক্কা খেলে মাথায় আঘাত পেয়ে ট্রাকের নিচে চলে যান।এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসা দেওয়া জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পথে সে মারা যায়।
Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..