• রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৪:০৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রোহিঙ্গা সমস্যা সমাধানে যুক্তরাষ্ট্রকে নেতৃত্ব দেওয়ার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাজারহাটে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত। ভোলাহাটে চূড়ান্ত মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত যশোরে ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকা মার্কায় ভোট দিন: জাহাঙ্গীর কবির নানক শুমারি তথ্য হাকালুকিতে কমেছে অতিথি পাখি হালদা নদীতে অবৈধ বালু উত্তোলনের ১২টি নৌকার ইঞ্জিন ধ্বংস রাজশাহী এ্যাডভোকেটস বার এসোসিয়েশন নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের নিরঙ্কুশ বিজয়ে বিএনপি’র অভিনন্দন কুলাউড়ায় ছাত্র ইউনিয়নের সম্মেলন সম্পন্ন ফুলপুরে স্বপ্নযাত্রা ফাউন্ডেশনের পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন 

কমলগঞ্জের শমশেরনগরে লোকাল  ট্রেনে চাকার নিচে পড়ে  পা হারালো এক কিশোর

  • আপডেট টাইম : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
আলমগীর হোসেন , (কমলগঞ্জ) মৌলভীবাজার প্রতিনিধিঃ
মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগরে সিলেট অভিমুখী  সুরমা মেইলের চাকায় নিচে পড়ে পা হারালো  কিশোরের। পায়ের গুড়ালি কাটা পড়ে গুরুতর আহত কিশোরকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শুক্রবার (১২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টায় শমশেরনগর স্টেশনের ডাউন আউটার সিগনাল এলাকায় এ ঘটনাটি ঘটে।
ট্রেনে কাটাপড়ে আহত কিশোরের নাম শান্ত মিয়া (১৫)। সে শমশেরনগর ইউনিয়নের দৌলতপুর গ্রামের খছরু মিয়ার ছেলে।
শমশেরনগর রেলওয়ে স্টেশন সূত্রে জানা যায়, শুক্রবার সকালে সিলেট অভিমুখী ৯ নং আপ সুরমা মেইল সকাল সাড়ে ৭টায় শমশেরনগর স্ট্রেশন ছেড়ে যায়। কিছুক্ষণের মধ্যেই ডাউন ইউটার সিগনাল এলাকায় এ ট্রেনের চাকার নিচে পড়ে কিশোর শান্ত মিয়ার একটি পায়ের গুড়ালি কেটে যায়। ঘটনার খবর পেয়ে তার আত্মীয় স্বজনরা এসে তাকে উদ্ধার কওে দ্রুত সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
এলাকাবাসীরা জানান, কিশোর শান্ত মিয়া এসময় রেলপথ এলাকায় ঘাস কাটছিল। আকস্মিতভাবে ট্রেন আসতে দেখে সে রেলপথ এলাকা থেকে সরে যাওয়ার সময় তার একটি পা রেলপথে থেকে গিয়েছিল। ফলে ট্রেনের চাকায় তার একটি পায়ের গুড়ালি কেটে গেছে।
শমশেরনগর রেলওয়ে স্টেশন মাস্টার সেলিম হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..