• মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০১:২৭ অপরাহ্ন

মল্লিকপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন আওয়ামীলীগ দলীয় চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশীরা

  • আপডেট টাইম : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫২

শরিফুল ইসলাম, নড়াইল প্রতিনিধিঃ 

লোহাগড়া উপজেলার ৯নং মল্লিকপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ সালে আত্তয়ামীলীগের দলীয় চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন-আহবায়ক ও সাবেক সিনিয়ার সহ-সভাপতি সৈয়দ আহসান হাবীব গিয়াস। সৈয়দ আহসান হাবীব গিয়াস কে ঘিরে ইতি মধ্যে স্থানীয় ভোটারদের মধ্যে ব্যাপক আগ্রহ তাদের মতে সৎ, আর্দশ,শিক্ষিত, মার্জিত ব্যবহারের অধিকারী হিসেবে যোগ্য প্রার্থী।

ইউপি নির্বাচনে মল্লিকপুর ইউনিয়নে যে কয়জন চেয়ারম্যান প্রার্থী এলাকায় প্রচার- প্রচারণা চালাচ্ছে তাদের মধ্যে আলোচনার শীর্ষে আছেন সৈয়দ আহসান হাবীব গিয়াস । বিএনপি জামায়াত জোট সরকার বিরোধী ২০০১/২০০৬ সালে আন্দোলনে রাজপথে লড়াই করার কারণে বার বার কারা বরণ করেছেন তিনি। ১/১১ এর সময় বঙ্গবন্ধু কন্যা মানবতার মা শেখ হাসিনার মুক্তির দাবিতে
লোহাগড়ার রাজপথে থেকে তার নেতৃত্বে ব্যাপক আন্দোলন হয়েছে । শেখ হাসিনার মুক্তির দাবিতে সাবেক রাষ্টপতি জিল্লুর রহমান ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরীর নেতৃত্বে সংসদ ভবনের সামনে বারবার মানব বন্ধনে অংশ গ্রহন করেছি। দলের দুর-সময়ে বঙ্গবন্ধুর আর্দশের পরীক্ষিত সৈনিক সৈয়দ আহসান হাবীব গিয়াসের পরিবার জম্মগত ভাবে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। ২০২০ সালে ছাত্রদলের কিছু নেতাকর্মী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগের সাধারণ সস্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুর কাদের এর ছবি বিকৃত করে নোংরা ছবি কুরুচিত মন্থব্য করে সোশ্যাল মিডিয়া ফেসবুকে প্রচার করে।

প্রচার করার দায়ে লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন-আহবায়ক সৈয়দ আহসান হাবীব গিয়াস বাদী হয়ে
লোহাগড়া থানায় ছাত্রদলের নেতাকর্মীদের নামে মামলা করে মামলা নং ১২। সৈয়দ আহসান হাবীব গিয়াস ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ,মতবিনিময় সভায় বলেন জঙ্গিবাদ ও সন্ত্রাসমুক্ত ইউনিয়ন গঠন করতে সকলের সহযোগীতা চান । জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন মূলক কর্মের কান্ডে ও দূর্নীতির বিরুদ্ধে জনগণ কে সচেতনা করা সহ জনকল্যান মূলক কাজ করে যেতে চাই ।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..