• বৃহস্পতিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২১, ০১:৪৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মিয়ানমারের ক্ষমতা দখলকে ‘ক্যু’ হিসেবে দেখছে যুক্তরাষ্ট্র ডিমলায় অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ রাজারহাট উপজেলা আওয়ামীলীগের দুটি করে কমিটি,আসন্ন ইউপি নির্বাচন ঘিরে নেতাকর্মীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া। আজ ৩রা জানুয়ারি ২০২১ইং, আজকের রাশিফল। বরগুনায় সড়ক দূর্ঘটনায় অন্তঃসত্ত্বা গৃহবধূ নিহত, ২ শিশুসহ আহত- ৪ দেশে-বিদেশে অপপ্রচার ও ষড়যন্ত্র চলছে: প্রধানমন্ত্রী মিয়ানমারের পরিস্থিতি নিয়ে জরুরি বৈঠকে বসবে জাতিসংঘ বোমা মেশিন দিয়ে বালু উত্তোলন: কিশোরগঞ্জে এক নারীর ৫০ হাজার টাকা জরিমানা। ডোমারে ট্রাক চাপায় বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু  সুন্দরগঞ্জে ইউনিয়ন কৃষক পার্টির কমিটি গঠন

আজ ৩রা জানুয়ারি ২০২১ইং, আজকের রাশিফল।

  • আপডেট টাইম : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১

বাংলারজমিন২৪.কম ডেস্কঃ 

বুধবার ৪ রাশির পারিবারিক সমস্যা দেখা দিতে পারে, দেখে নিন আপনার রাশিফল । 

মেষ
আজ কর্মস্থানে আপনি কাউকে বেশি বিশ্বাস করবেন না। বন্ধুদের কাছ থেকে শত্রুর মতো ব্যবহার পেতে পারেন। সন্তানদের কর্মে সাহায্য করতে হতে পারে। বহুমুখী প্রতিভা থাকলে তা দেখানোর সুযোগ আসতে পারে। বিষয়-সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে অশান্তির আশঙ্কা। স্ত্রীর সঙ্গে আলাপ আলোচনার মাধ্যমে কোনও সমস্যার সমাধান হতে পারে। চোখে হঠাৎ কোনও সমস্যা দেখা দিতে পারে।

বৃষ
পরিবারে কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে বয়সে ছোট কারও সঙ্গে তর্ক বাধার আশঙ্কা। মনের মতো মানুষের দেখা পাবেন। আজ বাড়িতে বা কর্মস্থানে মাথা প্রচুর ঠান্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা আছে। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা, বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে

মিথুন
আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে কিন্তু তাতে সফল হবেন না। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই ভাল। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। নিজের ক্ষমতায় ব্যবসায় অগ্রগতির আভাস। আজ কোনও কাজই মনের মতো করা অসম্ভব। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে। কাজের জায়গায় হিসাব নিয়ে গণ্ডগোলে মানসিক চাপ থাকবে।

কর্কট
আজ বাড়ির বয়স্ক কারও জন্য চিকিৎসার ব্যবস্থা নিতে হতে পারে। বিজ্ঞান চর্চায় ছাত্রছাত্রীদের অগ্রগতির যোগ আছে। সংসারে কোনও কারণে ধৈর্য হারালে অশান্তির সৃষ্টি হতে পারে। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তির সৃষ্টি হতে পারে।

সিংহ
আজ পরিবারে কারও ব্যবহারে আপনার ক্ষোভ সৃষ্টি হতে পারে। আজ সারাদিন খরচের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা। ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলতে হবে। আজ সারা দিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। হঠাৎ ভাল কিছু খাবার পেতে পারেন। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি।

কন্যা
আজ কোনও জায়গা থেকে নিরাশ হয়ে ফিরতে হবে। বাড়িতে কোনও আত্মীয়কে নিয়ে বিশেষ আলোচনা। ব্যবসায় খুব ভাল সুযোগ আসতে পরে। সমাজের কোনও কাজে ব্যস্ত থাকতে হবে। বেকারদের চাকরির যোগ আসতে চলেছে। ব্যবসায় ভাল ফল ও সঞ্চয় হতে পারে। শরীরের কোনও অংশে যন্ত্রণা নিয়ে কষ্ট পেতে হবে। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদ। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা।

তুলা
প্রেমে আসক্তি বাড়তে পারে। ব্যবসার জন্য ভাল সময়। খেলাধূলায় জয় লাভ হতে পারে। বাড়তি কোনও কাজে নিয়ে ব্যস্ত হতে হবে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির সম্ভাবনা। নীতি নিয়ে কোনও তর্ক হতে পারে। বাবার সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ। অসৎ লোকের জন্য কোনও ক্ষতি হতে পারে। প্রেমে অভিমান বাড়তে পারে। আর্থিক ব্যাপারে একটু চাপ থাকবে।

বৃশ্চিক
আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। মাতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল হবে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় পা দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় অশান্তির সৃষ্টি হতে পারে।

ধনু
কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি মিলবে। পড়ে গিয়ে দুর্ঘটনা হতে পারে। সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তা। আজ এমন কিছু কাজ করবেন যা আপনার অজান্তেই ভবিষ্যতের জন্য ভাল হবে। কোনও কথা গোপন করা নিয়ে দাম্পত্য কলহ বাধতে পারে। আজ সারা দিন ব্যস্ততায় কাটবে। স্বাস্থ্যের দিকে নজর দেওয়া প্রয়োজন। পুরনো কোনও রোগের উপশম হতে পারে। অতিরিক্ত ভাবনা আপনার ক্ষতি করবে।

মকর
নিজের জন্য অতিরিক্ত খরচ হতে পারে। দাম্পত্য জীবনে শান্তির খোঁজ পাবেন। কারও বিরুদ্ধে কথা বলবেন না। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ হতে পারে। কেনাবেচা করার জন্য দিনটি শুভ। খুব গুরুত্বপূর্ণ কাজ আজ না করাই ভাল। বড়দের কথা মেনে চলুন। আপনার কোমল স্বভাব আপনাকে অনেকের কাছে প্রিয় করে তুলবে। আজ কোনও সুসংবাদ পেতে পারেন। প্রচুর দায়িত্ব পালন করতে গিয়ে মানসিক চাপ। বিশ্বস্ত কেউ আপনাকে ঠকাবে।

কুম্ভ
কোনও কারণে কর্মে ব্যাঘাত ঘটতে পারে। অন্যের খরচে আপনার বাইরে যাওয়া হতে পারে। নিজে পড়াশোনা করতে চাইলেও বাধা আসতে পারে। ঝুঁকিপূর্ণ কাজ না করাই শ্রেয়। সহকর্মীর সাহায্যে পদোন্নতির যোগ রয়েছে। মা-বাবার সম্পত্তি থেকে বঞ্চিত হওয়ার আশঙ্কা। ব্যবসায় উপার্জনের জায়গায় বাধা আসবে। লিভারের জটিলতায় ভোগান্তির আশঙ্কা। অতিরিক্ত পরিশ্রমে শারিরিক দুর্বলতা বাড়বে।

মীন
মনের মতো কাজ না হলেও যেটা আসছে সেটা করাই ভাল। পরের বুদ্ধিতে কাজ করে সমালোচিত হতে পারেন। আত্মীয়দের সঙ্গে পুরনো ঝঞ্ঝাট মিটে যেতে পারে। নিজের লক্ষ্যে স্থির থাকতে পারলে কর্মে উন্নতির সম্ভাবনা। বাতের যন্ত্রণায় ভোগান্তির আশঙ্কা। নতুন জমি বা বাড়ি কেনার যোগ আছে। ভাল কাজ করতে গিয়ে অপমানিত হতে পারেন। আপনজনের শরীর নিয়ে চিন্তা থাকবে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..