• মঙ্গলবার, ০২ ফেব্রুয়ারী ২০২১, ০৫:৫৯ অপরাহ্ন

যশোরে প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ে কম্বল বিতরণ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
সোহেল রানা, যশোর প্রতিনিধিঃ
যশোরের ঝিকরগাছা উপজেলার বাবর আলী সরদার বিশেষ বুদ্ধি প্রতিবন্ধি ও অটিস্টিক বিদ্যালয়ের দুঃস্থ ও প্রতিবন্ধিদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
সোমবার (১ ফ্রেব্রুয়ারি)  দুপুর ১২টার দিকে ফু-ওয়াং সিরামিক ইন্ডাস্ট্রি লিমিটেডের সহযোগিতায় ৫শ’৫০ জন প্রতিবন্ধির মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।
বাবর আলী সরদার প্রতিবন্ধি বিদ্যালয়ের আয়োজনে ও রঘুনাথনগর স্বর্ণালী ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঝিকরগাছা উপজেলা নির্বাহী অফিসার আরাফাত রহমান।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাইওয়ে পুলিশ যশোর সার্কেল সহকারী পুলিশ সুপার আলী আহম্মেদ (হাসমী) মাদারীপুর রিজিয়ন,হাইওয়ে পুলিশ যশোর।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল আলিম,পরিচালনা পরিষদের সহ: সভাপতি রুস্তম আলী,কুলিয়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য  হাসনা হেনা,স্বর্ণালী ফাউন্ডেশনের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন,শার্শার কৃতি সন্তান দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান,মাহমুদুল হাসান হ্রদয়,সাংবাদিক এম আলমগীর হোসেন, জসিম উদ্দিনসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ।
Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..